ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

বরিশালে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শুক্রবার, জানুয়ারী ১৪, ২০২২

বরিশালে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড
বরিশালে নেশাজাতীয় জি-মরফিন ইনজেকশন বিক্রির দায়ে সুজন খান নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। জরিমানা পরিশোধে ব্যর্থ হলে আরও ৩ মাসের দণ্ডাদেশ দেয়া হয়। 

বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) বিকেলে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর তাকে বিশেষ ব্যবস্থায় কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করে পুলিশ। দণ্ডপ্রাপ্ত সুজন ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ৬ নম্বর ওয়ার্ডের ইউনুস খানের ছেলে। 

আদালতের বেঞ্চ সহকারী হেদায়েতুন্নবী জাকির জানান, গত বছর ১৮ ফেব্রুয়ারী বরিশাল নগরীর কাজীপাড়া এলাকা থেকে ৩০ পিস জি-মরফিন ইনজেকশনসহ সুজনকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ওই দিনই  তার বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক সুজিত কুমার গোমস্তা। 

তিনি আরও জানান, একই বছরের ৩০ মার্চ সুজনকে একমাত্র অভিযুক্ত করে আদালতে এই মামলার অভিযোগপত্র দেন গোয়েন্দা পুলিশের এসআই ফিরোজ আলম। পরে জেলা ও দায়রা জজ আদালতে ১০ জনের সাক্ষ্য গ্রহন শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় সুজনকে ওই দণ্ডাদেশ দেন বিচারক।