ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

নারায়ণগঞ্জে উন্নয়নে আইভীর বিকল্প নাই : শেখ পরশ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: রবিবার, জানুয়ারী ৯, ২০২২

নারায়ণগঞ্জে উন্নয়নে আইভীর বিকল্প নাই : শেখ পরশ
যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, শেখ হাসিনার মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী, নৌকার যেমন বিকল্প নাই তেমনি নারায়ণগঞ্জে আইভীর বিকল্প নাই। 

শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মহানগর যুবলীগের আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন যুবলীগের চেয়ারম্যান।

এ সময় তিনি আরও বলেন, তৃণমূলের সাধারণের সাথে মিলেমিশে থাকায় নারায়ণগঞ্জে আইভীর যে ভাবমূর্তি তা আমাদের নৌকার প্রার্থীর জয়যুক্তের অবস্থান তৈরি করেছে আজ। আইভীর সততা, দুর্নীতির বিরুদ্ধে তার অবস্থান, সাধারণ মানুষের মধ্যে তার গ্রহণযোগ্যতার কারণে নিজস্ব একটা ভোট ব্যাংক তার রয়েছে। তার রয়েছে নারী ভোটারদের কাছে বিপুল জনপ্রিয়তা।
 
নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু হাসান পাবেল ও মোয়াজ্জেম হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বিএসসি, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. সেলিম খান, শাহজাহান ও জিয়াউল হক প্রমুখ।