ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

লক্ষ্মীপুরের রামগঞ্জে নির্বাচনী উঠান বৈঠকে মানুষের ঢল

জিহাদ হোসেন রাহাত, লক্ষ্মীপুর প্রতিনিধি | আপডেট: শনিবার, মে ১১, ২০২৪

লক্ষ্মীপুরের রামগঞ্জে নির্বাচনী উঠান বৈঠকে মানুষের ঢল
ষষ্ঠ ধাপের উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে লক্ষ্মীপুরের রামগঞ্জে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাত ব্যস্ত সময় পার করছেন। শনিবার (১১ মে) বিকেলে রামগঞ্জ পৌরসভার কলচমা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত তার উঠান বৈঠকে নারী-পুরুষের ঢল দেখা গেছে। এসময় ইমতিয়াজ আরাফাত তার বক্তব্যে ভোটের জন্য জনগণের কাছে দোয়া চেয়েছেন।

উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. শাহজাহান। 

এসময় সোনাপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি লিয়াকত হোসেন পাটওয়ারী, রামগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর সাখাওয়াত হোসেন রাজু, বর্তমান কাউন্সিলর মনির হোসেন রানা, মামুন আকন্দ, মেহেদী হাসান শুভ, যুবলীগ নেতা ফয়সাল পাটওয়ারী, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলী মুর্তুজা বাবুসহ বিপুলসংখ্যক নারী-পুরুষ ভোটার ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

চেয়ারম্যান প্রার্থী ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আরাফাত জনগণের উদ্দেশ্যে বলেন, আল্লাহর অশেষ রহমতে আমরা স্বয়ংসম্পূর্ণ। আমার বাবা সারাজীবনের রামগঞ্জবাসীর কল্যাণে কাজ করেছেন। আমিও আপনাদের কল্যাণে কাজ করার লক্ষ্যে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আপনারা আমাকে আনারস প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দেবেন। এজন্য আপনাদের মূল্যবান ভোট ও দোয়া চাচ্ছি।

প্রসঙ্গত, রামগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ইমতিয়াজ আরাফাতসহ ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন তারা হলেন। রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু (মোটরসাইকেল), ফয়েজ বক্স বাবুল (দোয়াত-কলম) ও মো. মোশাররফ মুশু (ঘোড়া)। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। আগামি ২১ মে ভোট গ্রহণ হবে।