ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, মে ১৮, ২০২৪ |

EN

বিয়ে করছেন নাগা, রহস্যময় বার্তা সামান্থার

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, মে ৪, ২০২৪

বিয়ে করছেন নাগা, রহস্যময় বার্তা সামান্থার
দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে ডিভোর্স হয়েছে নাগা চৈতন্যের।  নাগা বর্তমান প্রেমিকা শোভিতার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এনিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। এরই মধ্যে ইঙ্গিতমূলক বার্তা দিলেন সাবেক স্ত্রী সামান্থা। তাহলে কি নাগার পাশাপাশি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই লাস্যময়ী সুন্দর অভিনেত্রী?

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০১৭ সালে নাগার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী সামান্থা। কিন্তু বিয়ের মাত্র চার বছরের মাথায় ২০২১ সালে ডিভোর্স হয় তাদের। আর ডিভোর্সের পর এ নিয়ে কেউ কারও দিকে আঙুল তোলেননি। এমনি ডিভোর্সের কারণও স্পষ্ট করেননি দুই তারকা। তবে দুজনই নিজেদের মতো এগিয়ে যাচ্ছেন।

এদিকে নাগা চৈতন্যের নামের সঙ্গে অভিনেত্রী শোভিতার প্রেম নিয়ে বেশ জোর গুঞ্জন চলছে। এ অবস্থায় ইঙ্গিতমূলক বার্তা দিলেন অভিনেত্রী সামান্থা। সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে এক স্টোরিতে এ অভিনেত্রী লিখেছেন, ‘বৃষ রাশিকে কখনোই হারাবেন না।’

বৃষ রাশির জাতক দক্ষিণী এই তারকা পোস্টটি কিছুক্ষণ পরই ইনস্টার দেয়ালে শেয়ার করেন। যেখানে স্পষ্ট লেখা- আমি সবার জন্য নই। চলো, সেটিই ঠিক আছে। আর তার এই পোস্ট দেখে নাগা চৈতন্যকে জড়িয়ে নতুন করে আলোচনা শুরু করেছেন নেটিজেনরা।

নেটিজেনদের কেউ ধারণা করছেন, হয়তো সামান্থাকে ছেড়ে ভুল করেছেন নাগা চৈতন্য। আর সেটি কিছুটা দেরিতে হলেও এখন বুঝতে পারছেন অভিনেতা। এ কারণেই এমন বার্তা দিলেন সামান্থা।

এর আগে অভিনেতা নাগা চৈতন্য অবশ্য ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন। প্রেমচর্চার মাঝেই তিনি স্বীকার করছেন―সামান্থার সঙ্গে অন্যায় করেছেন তিনি। একসঙ্গে দুটি সম্পর্কে ছিলেন।

সামান্থার যখন ডিভোর্স হয়, তখন ক্যারিয়ারে বেশ ঊর্ধ্বমুখী ছিলেন তিনি। কিন্তু এমন সময় ডিভোর্স হওয়ায় অনেকটা ভেঙে পড়েন অভিনেত্রী। আবার এর কিছুদিন পরই মায়োসাইটিস রোগে আক্রান্ত হন। তখন অনেক কষ্ট সহ্য করতে হয়েছে তাকে। তবে সব সামলিয়ে ঘুরে দাঁড়িয়েছেন দক্ষিণী এ অভিনেত্রী।