ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, মে ১৪, ২০২৪ |

EN

লক্ষ্মীপুরে চাঁদাবাজি মামলার প্রতিবাদে রুবেল ভাট অনুগতদের মিছিল

জিহাদ হোসেন রাহাত, লক্ষ্মীপুর প্রতিনিধি | আপডেট: বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

লক্ষ্মীপুরে চাঁদাবাজি মামলার প্রতিবাদে রুবেল ভাট অনুগতদের মিছিল
লক্ষ্মীপুরের রায়পুরে বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলমের বিরুদ্ধে মিছিল করেছে মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটের অনুগত লোকজন। মঞ্জুরুল আলম মেয়র রুবেলের বিরুদ্ধে সম্প্রতি আদালতে একটি চাঁদা দাবির মামলা দায়ের করেন। এর প্রতিবাদে বুধবার বিকেলে পৌর শহরের উপকণ্ঠে  মঞ্জুরুল আলমের বিরুদ্ধে বিভিন্ন আপত্তিকর শ্লোগান দিয়ে মিছিল করা হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, রায়পুর পৌর শহরের মুরিহাটা থেকে শুরু করে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের প্রাইম ব্যাংকের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ হয়। এসময় বক্তব্য রাখেন পৌরসভার লাইসেন্স পরিদর্শক আরমান হোসেন, রায়পুর পৌরসভার কর্মচারী মহিউদ্দিন বিপু,রায়পুর উপজেলা আওয়ামী লীগের নেতা তানভীর হায়দার চৌধুরী রিংকু ও রানা দেওয়ানজী, মেয়রের ভাই জেনারেটর ব্যাবসায়ী শিবলু ভাটসহ অনেকেই। পরে তারা মঞ্জুরুল আলমের কুশপুত্তলিকায় দাহ করে। 

এদিকে বীর মুক্তিযোদ্ধা মঞ্জরুল আলম সাবেক জেলা ডেপুটি কমান্ডার ও আমেরিকা প্রবাসী। তিনি হেমিওপ্যাথিক চিকিৎসক ছিলেন। 

মঞ্জুরুল আলম বলেন, দেশটা কী স্বাধীন করেছি এমনভাবে অপমানিত হওয়ার জন্য? এ মিছিলের মাধ্যমে মেয়র রুবেল ভাট বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে অপমান করেছে। আমি প্রধানমন্ত্রীর কাছে অর্থলোভী মেয়রের বিচার চাচ্ছি। 

মেয়র গিয়াসউদ্দিন রুবেল ভাট বলেন, নাগরিকরা কী করেছে সেটি তাদের ব্যাপার। আমি গতকাল রাত দুইটায় ঢাকা থেকে ফিরেছি। বীর মুক্তিযোদ্ধার কুশপুত্তলিকা দাহের ভিডিও ফেসবুকে দেখেছি।