ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

লক্ষ্মীপুরে নারীকে কুপিয়ে হত্যা স্বামীও সংকটাপন্ন

জিহাদ হোসেন রাহাত, লক্ষ্মীপুর প্রতিনিধি | আপডেট: সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

লক্ষ্মীপুরে নারীকে কুপিয়ে হত্যা স্বামীও সংকটাপন্ন
আত্মীয়দের মধ্যে বিরোধের জেরে লক্ষ্মীপুর সদর উপজেলায় গভীর রাতে বাড়িতে ঢুকে এক নারীকে ‍কুপিয়ে হত্যা করা হয়েছে, হামলায় আহত তার স্বামীকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে।  

রোববার (১৪ই এপ্রিল) রাত আড়াইটার দিকে ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের মেঘনা বাজার এলাকার নুরুল হকের বাড়িতে এ হামলা হয় বলে সদর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার জানান। 

নিহত জোৎসনা আক্তারের (৩০) মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার স্বামী আলা উদ্দিনকে (৩৬) উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতাল থেকে পাঠানো হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। 

আলা উদ্দিন পেশায় একজন সাউন্ড সিস্টেম ব্যবসায়ী। তিনি ওই এলাকার মৃত শাহ আলমের ছেলে। 

যারা ওই বাড়িতে হামলা করেছে বলে অভিযোগ করা হচ্ছে, তারা হলেন, পাশের বকুলের বাপের বাড়ির আবদুর রবের ছেলে সিরাজ, মাহফুজ ও নিজাম। তারা সম্পর্কে আলা উদ্দিনের খালাতো ভাই। আলা উদ্দিনের মামা নুরুল হক বলেন, রোজার মাসে আলা উদ্দিনের বসতঘরের পাশের পুকুর থেকে ড্রেজিংয়ের মাধ্যমে বালু উত্তোলন করে নেয় সিরাজ। এরপর গত সপ্তাহে ওই পুকুরে আবারও পানি নিষ্কাশনের জন্য সেচ পাম্প বসান তিনি। 

তাতে পাড়ের বাড়িঘর পুকুরে ভেঙে পড়ার আশঙ্কা তৈরি হওয়ায় বাধা দেন আলা উদ্দিন। এ নিয়ে সিরাজের সঙ্গে তার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। 

এরমধ্যে ঈদ উপলক্ষে ঢাকা থেকে বাড়ি আসেন সিরাজের ভাই পারভেজ ও নিজাম। রোববার রাতে তারা দল বেঁধে আলা উদ্দিনের বসতঘরে হামলা চালায় বলে নুরুল হকের অভিযোগ। 

তিনি বলেন, “তারা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আলা উদ্দিন ও তার স্ত্রী জোৎসনা বেগমকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।” 

লক্ষ্মীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. একে আজাদ বলেন, হাসপাতালে আনার আগেই জোৎসনা বেগমের মৃত্যু হয়। আর আলা উদ্দিনের অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

লক্ষ্মীপুর সদর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, “খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।” 

যাদের বিরুদ্ধে অভিযোগ, সেই সিরাজ বা ভাইদের বক্তব্য ফ্রীডম বাংলা নিউজ জানতে  পারেনি।