ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

ফুলবাড়ীতে নানা আয়োজনে বর্ষবরণ উদযাপন

মেহেদী হাসান, ফুলবাড়ী, দিনাজপুর | আপডেট: রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

ফুলবাড়ীতে নানা আয়োজনে বর্ষবরণ উদযাপন
দিনাজপুরের ফুলবাড়ীতে বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে বাংলা নববর্ষ বরণ উৎসব উদযাপন করা হয়েছে। নববর্ষ উপলক্ষে বাংলার ঘরে ঘরে বিরাজ করেছে উৎসবমুখর পরিবেশ। পহেলা বৈশাখ কে বরণ করে নিতে উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন নানা কর্মসূচি পালন করেছে।

বর্ষবরণ উপলক্ষে আজ রোববার সকালে পৌরসভা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী এসে উপজেলা প্রশাসনের মঙ্গলশোভাযাত্রায় যোগ দিয়ে পৌর শহর প্রদক্ষিণ করে। র‌্যালীতে অংশগ্রহকারী নানা বয়সের নারী-পুরুষ,কচিকাচা কেউ পাঞ্জাবী,কেউ বাসস্তি শাড়ী পরে গানের তালে তালে নাচতে থাকে।পরে র‌্যালীটি পৌরসভা আয়োজিত বৈশাখী মেলায় গিয়ে শেষ হয়। এরপর পৌর প্রশাসন ও উপজেলা প্রশাসনের আয়োজনে পৃথক পৃথক ভাবে পান্তা উৎসবের আয়োজন করে।

মঙ্গল শোভা যাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মীর মো. কামহ্ তমাল, পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, বিশষ্ট সমাজ সেবক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল প্রমুখ। মঙ্গল শোভাযাত্রায় উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী, পৌর পরিষদের কাউন্সিলার, কর্মকর্তা, কর্মচারী, বীরমুক্তিযোদ্ধাগণসহ উপজেলার সর্বস্তরের মানুষ।

এদিকে বৈশাখ উপলক্ষ্যে স্থানীয় উপশহরে পৌরসভার আয়োজনে পাঁচদিন ব্যাপি মেলার আয়োজন করা হয়েছে। ফুলবাড়ী পৌরসভা আয়োজিত বৈশাখী মেলায় শতশত মানুষের ঢল নামে।