ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

জবির ঢাকা জেলা ছাত্র কল্যাণের সভাপতি কাউসার, সম্পাদক সোবহান

লিয়ন সরকার, জবি প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, এপ্রিল ২, ২০২৪

জবির ঢাকা জেলা ছাত্র কল্যাণের সভাপতি কাউসার, সম্পাদক সোবহান
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত ঢাকা জেলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাউসার হোসেন কে সভাপতি এবং আব্দুস সোবহান চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (৩১ মার্চ) ঢাকা জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টাদের এক স্বাক্ষরে কমিটি ঘোষিত হয়।

নবনির্বাচিত সভাপতি কাউসার হোসনে বিশ্ববিদ্যালয়ের অনুজীব বিজ্ঞান বিভাগ ও সাধারণ সম্পাদক আব্দুস সোবহান চৌধুরী গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৯-২০ সেশনের এবং বিশ্ববিদ্যালের ১৫ ব্যাচের শিক্ষার্থী। 

এছাড়াও  নতুন কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে আরিফ আহমেদ বাবর, ফারিশতা প্রিয়া, গাজী আসফিক, রিফাত হোসেন শুভ, মোঃ রায়হান, তামিম ইকবালকে। যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে রিজওয়ান করিম, উমা ইসলাম ও শিহাব প্রান্তকে।

নবনিযুক্ত সভাপতি কাউসার হোসেন ফ্রিডমবাংলা নিউজকে বলেন, ঢাকার বিভিন্ন অংশের শিক্ষার্থীদের নিয়ে আমরা কাজ করে যাব, শিক্ষার্থীর কল্যাণে পাশে থাকবো। আমাদের এই সংগঠন নবীন ও প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে এক সেতুবন্ধন হয়ে থাকবে।

অন্যদিকে নবনিযুক্ত সাধারণ সম্পাদক আব্দুস সোবাহান বলেন, আমি দৃঢ় প্রতিজ্ঞা করছি সকল শিক্ষার্থীদের নিয়ে ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টা মণ্ডলী সদস্যদের দিকনির্দেশনায় এগিয়ে যাবে দৃঢ় প্রত্যয়ে দূর্বার গতিতে।