ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

বিএমএসএফ''র বাহরাইন শাখার নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৪

বিএমএসএফ''র বাহরাইন শাখার নতুন কমিটি
বাহরাইন, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম- বিএমএসএফ'র রেজি: নং ০৬/২০২২ বাহরাইন শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গঠন উপলক্ষে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দুপুর ২ টায় যমুনা টিভির প্রতিনিধি ও সাবেক সভাপতি মো.স্বপন মজুমদার এর সভাপতিত্বে ও সম্রাট নজরুল ইসলাম ছিদ্দিকীর সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে বাংলা টিভির বাহরাইন প্রতিনিধি সম্রাট নজরুল ইসলাম ছিদ্দিকীকে সভাপতি ও ডিবিসি নিউজ এর বাহরাইন  প্রতিনিধি নোমান ছিদ্দিকীকে সাধারণ সম্পাদক এবং দৈনিক আলোকিত সকাল এর বাহরাইন প্রতিনিধি আলী তালুকদার মাহিকে সাংগঠনিক সম্পাদক, কিউ টিভির বাহরাইন প্রতিনিধি মো. মনির হোসেনকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক পূর্বকোণ এর বাহরাইন প্রতিনিধি শুকান্ত দেবকে দপ্তর সম্পাদক, ফয়েজ আহমদকে অর্থ সম্পাদক এবং যমুনা টিভির মো: স্বপন মজুমদারকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এসময়,বিএমএসএফ'র সদস্যরা সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সাংবাদিকতা করার প্রতিশ্রুতি জ্ঞাপন করে সাংবাদিকদের স্বার্থ, অধিকার এবং মর্যাদা রক্ষায় ১৪ দফা দাবি আদায়ে ঐক্যবদ্ধ থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।