ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

পিরোজপুরে মাছ ধরতে বেড়িয়ে ইদুর মারার ফাঁদে দুই ভাইয়ের মৃত্যু

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: রবিবার, ফেব্রুয়ারী ১১, ২০২৪

পিরোজপুরে মাছ ধরতে বেড়িয়ে ইদুর মারার ফাঁদে দুই ভাইয়ের মৃত্যু
পিরোজপুরের নেছারাবাদে মাছ ধরতে গিয়ে জমির পাশে ইদুর মারার বৈদ্যুতিক ফাঁদে পড়ে মো. নাদিম (২৫), মো. এমাম (২০) নামে দুই আপন ভাইয়ের মৃত্যু হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নের উড়িবুনিয়া গ্রামের ৮নং ওয়ার্ডের প্রাইমারি স্কুল সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে পৌছে লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠিয়েছেন।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এইচ,এম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত নাদিম এবং এমাম উপজেলার বলদিয়া ইউনিয়নের উড়িবুনিয়া গ্রামের দিনমজুর আয়নাল হক মিয়ার ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মো: মিজান বলেন, নাদিম এবং এমাম তারা দুইজনে আপন ভাই। শুক্রবার রাতে কোচ দিয়ে তারা খালের পাড়ে মাছ মারতে বের হন। মাছ মারতে বের হয়ে তারা উড়িবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি ছোট খালের পাড়ে নামেন। খালের পাড়ে জমিতে চাষি রিপন মিয়া ইদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন। নাদিম এবং এমাম না জেনে জমির পাড়ে যাওয়া মাত্র তারা বৈদ্যুতিক লাইনে পেচিয়ে হয়তে মারা গেছেন। শনিবার সকালে স্থানীয়রা জমির পাশে খালের পাড়ে দুই ভাইয়ের লাশ দেখতে পেয়ে পরিবারে খবর দেন।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এইচ,এম শাহীন স্থানীয়দের বরাত দিয়ে জানান, জমিতে ইদুর মারার জন্য পাতা বৈদ্যুতিক ফাঁদে নাদিম এবং এমাম নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে তারা না জেনে জমির পাশে খালের পাড়ে গেলেই সেই লাইনে বিদ্যুতে মারা গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্ততের জন্য পিরোজপুর পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।