ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

পিরোজপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় দুই সহপাঠীর মৃত্যু, আহত ১

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: শুক্রবার, ফেব্রুয়ারী ৯, ২০২৪

পিরোজপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় দুই সহপাঠীর মৃত্যু, আহত ১
পিরোজপুরের নাজিরপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় মো.  স্বাধীন শেখ (১৭) ও মো. রহমত শেখ (১৬) নামের দুই সহপাঠীর মৃত্যু হয়েছে। এ সময় একই মোটর সাইকেলে থাকা তানজিম শেখ (১৬) নামে অপর এক সহপাঠী গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া গ্রামের শহীদ মোল্লার বাড়ির সামনের সড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহত স্বাধীন শেখ উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের হোগলা বুনিয়া গ্রামের ডালিম শেখের ছেলে। আর রহমত শেখ একই ইউনিয়নের উত্তর পূর্ব বানিয়ারী গ্রামের মুকুল শেখের ছেলে।এ ছাড়া আহত তানজিম শেখ ওই একই ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের শহিদুল শেখের ছেলে। তারা উভয়ই স্থানীয় বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন বন্ধু একটি মোটর সাইকেলে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলো আর তাদের অন্য এক বন্ধু আর একটি মোটর সাইকেলে একই দিকে যাচ্ছিলো। এ সময় তারা পাল্লা দিয়ে দ্রুত গতিতে গাড়ি চালাতে শুরু করে। এসময় তিন বন্ধু থাকা মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই স্বাধীন শেখের মৃত্যু হয়। রহমত শেখ ও তানজিম শেখকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। 

বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুভ্রত রায় বলেন, বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া অনুষ্ঠান চলছে। কিন্তু সকাল  সাড়ে ৯ টার দিকে বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র স্বাধীন শেখ, রহমত শেখ ও তানজিম শেখ একটি মোটর সাইকেলে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলো। এ সময় বরইবুনিয়া শহীদ মোল্লার বাড়ির সামনের রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে ঘটনা স্থলেই স্বাধীন শেখের মৃত্যু হয় এবং রহমত শেখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত তানজিম শেখকে উদ্ধার করে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিনাত তাসনিম বলেন, রহমত শেখকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ওই ছাত্ররা একটি মোটর সাইকেলে করে দ্রুত গতিতে মাটিভাঙ্গার দিকে যাওয়ার সময় বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে দুইজন নিহত ও একজন আহত হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।