ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

জামিন মেলেনি যুবদল নেতার স্ত্রী লিন্ডার

খুলনা ব্যুরো | আপডেট: বৃহস্পতিবার, জানুয়ারী ১৮, ২০২৪

জামিন মেলেনি যুবদল নেতার স্ত্রী লিন্ডার
মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপ্লবের স্ত্রী ফাতিমাতুজ জোহরা লিন্ডার জামিন মেলেনি। বুধবার দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের জন্য আবেদন করা হলে তার জামিন নামঞ্জুর করেন আদালত।

মঙ্গলবার সন্ধ্যায় নগরীর রয়েল মোড়ের ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে লিন্ডাকে আটক করা হয়। লিন্ডা খুলনায় নারী উদ্যোক্তা হিসেবে পরিচিত, খুলনা উইমেন চেম্বার অব কমার্সের পরিচালক এবং অনলাইন সেলার গ্রুপের অ্যাডমিন।

লিন্ডার স্বামী মাহমুদ হাসান বিপ্লব জানান, গত অক্টোবর মাসে খুলনা সদর থানায় দায়ের করা একটি বিশেষ ক্ষমতা আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। বুধবার তার জামিনের জন্য চেষ্টা করা হয়েছে কিন্তু জামিন মেলেনি।

তিনি আরও বলেন, আমার স্ত্রী রাজনীতির সঙ্গে জড়িত না। আমার নামে ৪০টির বেশি মামলা রয়েছে। উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার স্ত্রীকে মামলায় জড়ানো হয়েছে।

এদিকে যুবদল নেতার স্ত্রীর আটকের ঘটনায় বিবৃতি দিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আবু হোসেন বাবু, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী প্রমুখ।