ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

শায়েস্তাগঞ্জে পুলিশের পিকআপ-ভ্যানের ধাক্কায় আহত ৭

হবিগঞ্জ প্রতিনিধি | আপডেট: রবিবার, নভেম্বর ২৬, ২০২৩

শায়েস্তাগঞ্জে পুলিশের পিকআপ-ভ্যানের ধাক্কায় আহত ৭
হবিগঞ্জের চুনারুঘাট ও শায়েস্তাগঞ্জের সীমান্তবর্তী শায়েস্তাগঞ্জে ঢাকা সিলেট মহাসড়কের লস্করপুরে হাইওয়ে পুলিশের পিক-আপ ভ্যানের ধাক্কায় সিএনজি উল্টে চালক সহ ৭ জন আহত হয়েছেন। 

আহতরা হলেন: বাহুবল উপজেলার স্বর্ণরেখ এলাকার মরম আলীর স্ত্রী পিয়ারা খাতুন (৫০),একই উপজেলার নোয়গাও এলাকার মৃত মরম আলীর স্ত্রী খুদেজা খাতুন (৫৫), শফিক মিয়ার কণ্যা চাদনী(৪), তিন্নী(৮মাস), সুমন মিয়ার স্ত্রী শাহেদা খাতুন(৩০),  তার মেয়ে জান্নাত (৪মাস) ও বাহুবলের মিরপুর এলাকার সিএনজি চালক আজিদ মিয়া (৩৫)।  তাদেরকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনাটি ঘটেছে শনিবার (২৫নভেম্বর) সকাল অনুমান সাড়ে ১০টায় ঢাকা সিলেট মহাসড়কের লস্করপুর রেলক্রসিং এলাকায়। আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই সময়ে মিরপুর থেকে  যাত্রী নিয়ে  আসা একটি সিএনজি (হবিগঞ্জ থ - ১১-৬৯৭০) লস্করপুর এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা হাইওয়ে পুলিশের পিকআপ ভ্যানের একটি গাড়ি সিএনজিকে ধাক্কা দিলে ওই সিএনজি উল্টে গিয়ে চালক সহ ৬জন আহত হয়। 

এ ঘটনার খবর সিএনজি শ্রমিক ও স্থানীয় এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত শ্রমিক ও জনতা মিলে প্রায় দেড়ঘন্টা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় মহাসড়কের উভয় পাশে শতশত যানবাহন আটকা পড়ে।  এতে যাত্রী সাধারণের চরম দুর্ভোগের শিকার হন।

খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি বদরুল কবির, বাহুবল থানার  ওসি মশিউর রহমান সহ বিপুল সংখ্যক পুলিশের সহযোগীতায় উত্তেজিত জনতার সাথে আলোচনা করে বিষয়টির সমাধান করলে উত্তেজিত জনতা অবরোধ তুলে নেয় এবং দুপুর ১২টায় যান চলাচলে স্বাভাবিক অবস্থা ফিরে আসে। 

এ তথ্য নিশ্চত করে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বদরুল কবির জানান, আমাদের টহলগাড়ি মিরপুরের দিকে যাচ্ছিল। এসময় উল্লেখিত সিএনজি আমাদের পিকআপ ভ্যান দেখে ওই এলাকার ফাড়ি রাস্তায় যেতে চাইলে নিয়ন্ত্রণ হােিরয় উল্টে গিয়ে এদুর্ঘটনা ঘটে। 

এসব তথ্য নিশ্চত করে চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক জানান, আমরা ঘটনার খবর পেয়ে স্থানীয় উবাহাটা ইউনিয়নের সাবেক চেয়ারমান মো: রজব আলীসহ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে সড়কের  পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে মহাসড়কের যান চলাচল  স্বাভাবিক হয়।