ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

মাদারীপুরে নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের মিটআপ অনুষ্ঠিত

মাদারীপুর প্রতিনিধি | আপডেট: শনিবার, নভেম্বর ২৭, ২০২১

মাদারীপুরে নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের মিটআপ অনুষ্ঠিত

স্বপ্ন দেখুন সাহস করুন, শুরু করুন এবং লেগে থাকুন সাফল্য আসবেই এই স্লোগানকে নিয়ে ফেসবুক ভিত্তিক সংগঠন ‘নিজের বলার মত একটা গল্প ফাউন্ডশন। তরুণ-তরুণীদের নিয়ে উদ্যোক্তা বিষয়ক অনলাইন কর্মশালা ও প্রশিক্ষণের বিশাল নেটওয়ার্ক গড় উঠেছে সংগঠনটি। শাখা ছড়িয়েছে দেশের ৬৪ জেলায় এবং বিশ্বের ৫০ দেশে।

 

শুক্রবার (২৬ নভেম্বর) মাদারীপুর জেলার লেক ভিউ পার্টি সেন্টার এন্ড রেস্টুরেন্টে হল রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনা দিয়ে শুরু হয় এই মিটআপ ।

 

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে টেলিকনফারেন্স এ বক্তব্য রাখেন, নিজে বলার মত গল্প ফাউন্ডেশনের ফাউন্ডার ইকবাল বাহার জাহিদ। বক্তব্য রাখেন, মেহেদী হাসান, রুহুল আমিন হকসহ অনেকে।

 

রাবেয়া জাহান শিখা এর সঞ্চালনায় অতিথি হিসেবে ছিলেন, ড.অখিল সরকার, অভিজিৎ কর্মকার সিনিয়র স্টাফ রিপোর্টার সময় টিভি, মাসুদুর রহমান মাদারীপুর জেলা প্রতিনিধি মাই টিভি, অজয় কুন্ডু মাদারীপুর জেলা প্রতিনিধি প্রথম আলো।

 

মিটআপে আরও উপস্থিত ছিলেন, জেলা এম্বাসেডর মেহেদী হাসান সুভ। শিবচর উপজেলা অ্যাম্বাসেডর রুহুল আমিন। রিমা আক্তার, ফারহা দিবা, সারমিন, ইসরাত জাহান, ফারহানা আক্তার, মুস্তাহিদ সরোয়ার, রাবেয়া জাহান, সুমী আক্তার, আমেনা আক্তার, রানী, মিথিলা আক্তার, সুরাইয়া আক্তার, এশা আক্তার, মহিউদ্দিন, সৈকত হোসাইন, মিঠুন বিশ্বাস, নাসির উদ্দীন, সমীর মন্ডল, ধ্রুব সরকার, আ. রহিম, মো. জাহিদ হোসেন, হাফেজ মনিরুজ্জামান, আতিকুর রহমান, জুবায়ের জাহিদ, শাহারিয়ার, সাকিব, ফরহাদ, রিয়াজুল, মেহেদী, ইমাম হোসেন ফাউন্ডেশনের নিবেদিত প্রাণ ও ভলান্টিয়ার বৃন্দ।

 

এসময় প্রধান অতিথি বলেন, উদ্যোক্তাদের ব্যবসা সম্প্রসারণ ও নিজের ব্যাক্তিত্বকে সুপ্রতিষ্ঠিত করার জন্য নিজের বলার মত একটা গল্প ফাউন্ডশন বিশাল বড় একটি প্লাটর্ফম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে ভাল কাজ হয় এটি তার বাস্তব উদাহরণ।

 

মিটআপে অংশগ্রহণকারী সদস্যরা তাদের জীবনের গল্পগুলি সবার সাথে শেয়ার করেন এবং নিজেদের অভিজ্ঞতা বিনিময় করেন। অতিথিবৃন্দরা বক্তব্যে, তরুন উদ্যোক্তাদের উৎসাহ প্রদান করেন এবং সবার সাফল্য কামনা করেন।