ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

তাহিরপুরে নিখোঁজ শাহ আলমের মরদেহ উদ্ধার

তাহিরপুর, সুনামগঞ্জ প্রতিনিধি | আপডেট: বুধবার, আগস্ট ৩০, ২০২৩

তাহিরপুরে নিখোঁজ শাহ আলমের মরদেহ উদ্ধার
তাহিরপুরে মাটিয়ান হাওরে ঝড়ের কবলে পড়ে নিখোঁজ শাহ আলমের (৪১) লাশ ৪৮ ঘন্টার পর ভাসমান অবস্থায় পাওয়া গেছে। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে মাটিয়ান হাওর   থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে পরিবারের লোকজন। 

নিহত শাহ আলম উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের ছিলানী তাহিরপুর গ্রামের মশ্রব আলীর ছেলে।  মাটিয়ান হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে দুইজন নিখোঁজের মধ্যে একজনের লাশ উদ্ধার হয়েছে। অপর একজন এখনও নিখোঁজ রয়েছেন।

প্রসঙ্গত, গত রোববার সন্ধ্যার দিকে তাহিরপুর সদর বাজার থেকে ইঞ্জিনবাহী একটি ছোট কাঠবডি নৌকা যোগে শাহ আলম এবং একই গ্রামের আবুল ফয়েজ বাড়িতে ফিরছিলেন। এসময় হঠাৎ মাটিয়ান হাওরে চারদিক অন্ধকার করে ঝড় শুরু হয় এবং বড় বড় ঢেউ উঠে। ঝড়ের সময় তাদের মোবাইল ফোন সচল ছিল। কিন্তু কিছুক্ষণ পরেই তাদের মোবাইল ফোন বন্ধ হয়ে পড়ে। এর পর থেকেই তাদের আর সন্ধান পাওয়া যাচ্ছিল না।

নিহতের ভাতিজা আরিফুজ্জামান আরিফ বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে মাটিয়ান হাওরে তার চাচা শাহ আলমের লাশ ভসমান অবস্থায় উদ্ধার করেছেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজ একজনের লাশ পাওয়া গেছে। অপরজন এখনও নিখোঁজ রয়েছেন