ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

ইবির মার্কেটিং বিভাগে নতুন সভাপতি অধ্যাপক আজাদ

মংক্যচিং মারমা, ইবি ক্যাম্পাস প্রতিনিধি | আপডেট: রবিবার, আগস্ট ২০, ২০২৩

ইবির মার্কেটিং বিভাগে নতুন সভাপতি অধ্যাপক আজাদ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মার্কেটিং বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিভাগের সহকারী অধ্যাপক মো. সাদিকুল আজাদ। 

শনিবার (১৯ আগষ্ট) বেলা ১২ টার দিকে বিভাগীয় অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। এসময় নতুন সভাপতিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ এবং বিদায়ী সভাপতিকে ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করেন আগত অতিথি ও বিভাগের শিক্ষকবৃন্দ।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা যায়, দায়িত্বের মেয়াদ শেষ হওয়ায় বিভাগের সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামানিকের স্থলে সভাপতি হিসেবে সহকারী অধ্যাপক মো. সাদিকুল আজাদকে নিয়োগ দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ১ম সংবিধির ১০ (১) ধারা মোতাবেক ১৮ আগস্ট থেকে আগামী ৩ বছরের জন্য তাঁকে এ পদে নিয়োগ দেয় প্রশাসন।

এদিকে শোকের মাস আগষ্ট উপলক্ষে সংক্ষিপ্ত পরিসরে আয়োজিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজেদুল হকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন মো. সাইফুল ইসলাম। 

ব্যবস্থাপনা বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ. এস. এম. শরফরাজ নওয়াজ, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতি ড. মো. বখতিয়ার হাসান, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি শিমুল রায়, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি মো. রফিকুল ইসলাম, মার্কেটিং বিভাগের শিক্ষক মো. রুহুল আমিন, মো. আলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এসময় ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক মো. সাইফুল ইসলাম বলেন, বিদায়ী সভাপতি সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামানিক দীর্ঘদিন ধরে একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছেন। এজন্য তাকে ধন্যবাদ জানাচ্ছি। একই সঙ্গে তিনি নতুন সভাপতিকে বিভিন্ন দিক নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। 

বিদায়ী সভাপতি সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামানিক বলেন, আমি আমার সাধ্যানুযায়ী চেষ্টা করেছি বিভাগকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। দায়িত্ব পালনকালীন সময়ে যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি। 

নতুন সভাপতি সহকারী অধ্যাপক মো. সাদিকুল আজাদ বলেন, মার্কেটিং বিভাগকে একটি ডায়নামিক ডিপার্টমেন্ট হিসেবে রূপান্তর করতে চাই। বিভাগের শিক্ষক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা পেলে বিভাগের ভিশন ও মিশন যথাযথভাবে বাস্তবায়ন করতে পারবো বলে প্রত্যাশা করছি।