ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

সাভারে পুলিশি তল্লাশি, আটক অর্ধশতাধিক

রেদোয়ান হাসান, সাভার প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জুলাই ২৮, ২০২৩

সাভারে পুলিশি তল্লাশি, আটক অর্ধশতাধিক
ঢাকায় আজ শুক্রবার দুই দলের সমাবেশ ঘিরে যেকোনো ধরণের নৈরাজ্য ঠেকাতে রাজধানীর প্রবেশমুখে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে পুলিশ। এসময় সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে অর্ধশতাধিক ব্যক্তিকে।

আজ শুক্রবার (২৮ জুলাই) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকায় গিয়ে পুলিশের নিয়মিত অস্থায়ী চেকপোস্টে তল্লাশি কার্যক্রম দেখা যায়।

এসময় আমিনবাজার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে বেরিকেড বসিয়ে অস্থায়ী চেকপোস্টে পুলিশ বিভিন্ন পরিবহনে তল্লাশি চালায়। এসময় পুলিশ সদস্যরা ঢাকাগামী লেনে সন্দেহভাজন পরিবহন থামিয়ে তল্লাশি করছেন। এসময় আটক করা হয়েছে প্রায় অর্ধশতাধিক ব্যক্তিকে।

এর আগে বৃহস্পতিবার রাত ৯ টা থেকেই ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকায় পুলিশ নিয়মিত চেকপোস্ট কার্যক্রম শুরু করে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লা হিল কাফী জানান, নিয়মিত তল্লাশির অংশ হিসেবে আমাদের এখানে সবসময় তল্লাশি চালানো হয়। এছাড়া সাভারের বিরুলিয়া, আশুলিয়ার ধউর, জিরানী, জিরাবো ও বাইপাইল এলাকায় চেকপোস্ট কার্যক্রম চলছে। আজ ঢাকায় দুটি দলের কর্মসূচি থাকায় কেউ যাতে কোনো ধরনের নৈরাজ্য চালাতে না পারে তাই তল্লাশিতে জোর দিচ্ছি। এসময় বিভিন্ন পরিবহনে তল্লাশি চালিয়ে সন্দেহভাজন ব্যক্তিদের আটক করা হয়েছে। তবে তাদের গ্রেপ্তারের বিষয়টি এখনো নিশ্চিত করে জানাতে পারেননি তিনি।