ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

নির্বাচনে প্রভাব বিস্তার করতে ককটেল মজুদ,উদ্ধার করলো র‌্যাব

মাদারীপুর প্রতিনিধি | আপডেট: সোমবার, নভেম্বর ৮, ২০২১

নির্বাচনে প্রভাব বিস্তার করতে ককটেল মজুদ,উদ্ধার করলো র‌্যাব
মাদারীপুরের কালকিনি সাবেক সেনা সদস্যর বাড়ি থেকে ২১টি ককটেল উদ্ধার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি দল।

শনিবার (০৬ নভেম্বর) রাত ০৯ টার দিকে কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বের্ র্যাবের একটি দল জেলার কালকিনি উপজেলার চর ফতেবাহাদুর গ্রামের  মোঃ মোয়াজ্জেম হোসেন মৃধার (৫০)(সাবেক সেনা সদস্য) একটি ঘর থেকে ককটেল উদ্ধার করেন।রোববার দুপুরে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান

র‌্যাব জানান,আগামী ১১ নভেম্বর কালকিনি উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিডি খাঁন ইউপির ০৯ নং ওয়ার্ডের মোরগ মার্কা প্রতিকের প্রার্থীকে জিতানোর নিমিত্তে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য উক্ত বোমা তৈরি ও নিজেদের দখলে মজুদ করে রাখে। এই ঘটনায় জড়িত এজাহার নামীয় পলাতক আসামী ১। মোঃ শিপন হাওলাদার(৩৫), পিতা- নুরু হাওলাদার,মাতা ছারা খাতুন,  ২। তারা মিয়া সরদার(৪০), পিতাঃ সোনাই সরদার, ৩। মোঃ মানিক বেপারী(২৭), পিতা- মৃত ওয়াহেদ বেপারী, সর্ব সাং-নতুন চর দৌলত খাঁন(ওয়ার্ড নং-০৭ ,চর দৌলত খাঁন (সিডিখাঁন) ইউপি, থানা- কালকিনিসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন।  পরে জব্দকৃত ২১(একুশ)টি স্কচটেপ দিয়ে মোড়ানো ককটেল সাদৃশ্য বিস্ফোরক দ্রব্য জীবন হীনকর হওয়ায় তাহা পরিবহন অত্যান্ত ঝুকিপূর্ণ হওয়ায় র‌্যাব ০৬ খুলনা হইতে আগত বোমা ডিস্পোজাল টিম ককটেল সমূহ ধ্বংস করেন । 

র‌্যাব আরো জানান, ককটেল ধ্বংসের ঘটনাস্থল হতে আলামত সংগ্রহ পূর্বক মাদারীপুর জেলায় কালকিনি হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার কালকিনি থানায় একটি বিষ্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।