ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

খুলনা ও বরিশালে ফলাফল প্রত্যাখ্যান করল ইসলামী আন্দোলন

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: সোমবার, জুন ১২, ২০২৩

খুলনা ও বরিশালে ফলাফল প্রত্যাখ্যান করল ইসলামী আন্দোলন
খুলনা সিটি করপোরেশন ও বরিশাল সিটি করপোরশেন নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন বাংলাদেশ।

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ইভিএম নিয়ে বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফলাফল প্রত্যাখ্যানের ঘোষণা দিয়েছে। তবে এ বিষয়ে এখনও রিটার্নিং কর্মকর্তার কাছে তাঁরা লিখিতভাবে কিছু বলেননি।

আজ সোমবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র পদপ্রার্থী মাওলানা আব্দুল আউয়াল আজকের পত্রিকাকে বলেন, ‘একটি কেন্দ্রে ইভিএমে হাতপাখার ভোট নৌকায় চলে গেছে। সেটি নিয়ে আমরা প্রিজাইডিং কর্মকর্তাকে লিখিত দিয়েছি। সেটির সত্যতা আছে। এছাড়া আরো অনেকগুলো কেন্দ্রে ইভিএম নিয়ে এমন সমস্যা হয়েছে। তার পরিপ্রেক্ষিতে ফলাফল প্রত্যাখ্যান করা হচ্ছে। এটি কেন্দ্রের সিদ্ধান্ত।’

তবে এর কিছু আগেই ইসলামী আন্দোলন বাংলাদেশের মুখপাত্র খুলনায় নাসিরউদ্দিন জানিয়েছিলেন, তাঁরা ফলাফল প্রত্যাখ্যান করবেন না। অবশ্য পরবর্তীতে তিনি জানান, ফলাফল প্রত্যাখ্যান করা হয়েছে এবং রাত ৮টায় তাঁরা এ নিয়ে সংবাদ সম্মেলন করবেন।

এদিকে সন্ধ্যা সাড়ে ৬টায় চাঁদমারী কমপ্লেক্সে ব্রিফ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতারা। সেখান থেকে ফলাফল প্রত্যাখ্যানের ঘোষণা দেন দলের আমির সৈয়দ রেজাউল করিম।