ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

পঞ্চগড়ে ট্রাক্টরের ধাক্কায় নিহত ৩

জাবেদুর রহমান জাবেদ, তেতুলিয়া প্রতিনিধি | আপডেট: বুধবার, মে ৩১, ২০২৩

পঞ্চগড়ে ট্রাক্টরের ধাক্কায় নিহত ৩
পঞ্চগড়ে ট্রাক্টরের পিছনে ধাক্কায় ৩ মোটারসাইকেল আরোহী নিহত হয়েছে আহত হয়েছে ১ জন । বুধবার ভোররাতে জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের কালুরহাট কাটনহারি এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- বোদা পৌরসভার তিতোপাড়া গ্রামের আলমাস আলীর ছেলে তৌহিদুল ইসলাম (৩৫) একই এলাকার রজব আলীর ছেলে আমীন শেখ (৪৮) এবং মোজাম্মেল হকের ছেলে আলমাস আলী (৫৫)। এতে নিহত আমিন শেখের ছোট ভাই সালেকুল ইসলাম (৩৫) আহত হয়েছে।

পুলিশ জানায়, বুধবার ভোরে বোদা থেকে চারজন মিলে একটি মোটরসাইকেলে যাত্রী হয়ে দেবীগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে বোদা-দেবীগঞ্জ মহাসড়কের কালুরহাট কাটনহারি এলাকায় নষ্ট হয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা গাছভর্তি একটি ট্রাক্টরকে পিছনে থেকে ধাক্কা দেয়। এতে  ঘটনাস্থলেই মোটরসাইকেল থাকা চার আরোহীর মধ্যে দুজন নিহত হয়। নিহতরা হলো, তোহিদুল ইসলাম ও আমিন শেখ। আহত অবস্থায় আলমাস আলী ও সালেকুল ইসলামকে পথচারীদের সহযোগীতায় রংপুর মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলমাস আলী নামে আরো একজন মারা যায়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ সময় পুলিশ ঘটনাস্থল হতে গাছভর্তি ট্রাক্টর জব্দ করেছে। তবে ট্রাক্টর চালক পালিয়ে যায়।