ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

বোদায় ভ্যানচালক অপহরণ থানায় মামলা অপহৃত উদ্ধার, চার অপহরণকারী আটক

জাবেদুর রহমান জাবেদ, তেতুলিয়া প্রতিনিধি | আপডেট: বুধবার, এপ্রিল ১২, ২০২৩

বোদায় ভ্যানচালক অপহরণ থানায় মামলা অপহৃত উদ্ধার, চার অপহরণকারী আটক
পঞ্চগড়ের বোদা উপজেলায় এক ভ্যানচালককে অপহরন করে ৩ লক্ষ টাকা চাঁদা দাবির অভিযোগে চার অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বলরামহাট এলাকা থেকে অপহরণকারীদের গ্রেফতার করে পুলিশ। সোমবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো চন্দনবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ইসমাঈল হোসেনের ছেলে সোহেল ইসলাম (২১), আজিজুল ইসলামের ছেলে সবুজ ইসলাম (২২), নবীর হোসেনের ছেলে আজিম ইসলাম (১৯) ও খেরবাড়ি গ্রামের আইজুর রহমানের ছেলে আব্দুস সামাদ (৩৫)।

জানাযায়, বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বিউটিপাড়া গ্রামের বাসিন্দা ভ্যান চালক সিরাজুল ইসলাম (৩৫) প্রতিদিনের মত রবিবার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। ওই দিন বিকালে উপজেলা সদরের ধানহাটি থেকে কয়েকজন যুবক তার ভ্যান ভাড়া নিয়ে চন্দনবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করে সন্ধ্যা নামার পর ভ্যানসহ ভ্যানচালক সিরাজুল ইসলামকে অপহরন করে। পরে তারা ০১৭৬৭৪৫৩৪০৩ মুঠো ফোনে ভ্যান চালকের স্ত্রী আরজিনা বেগমকে ফোন করে তোমার স্বামীকে অপহরন করেছি। তাকে বাঁচাতে চাইলে এক্ষনই তিন লক্ষ টাকা পাঠাও। টাকা না পাঠালে ভ্যান চালককে হত্যার হুমকি দেয় অপহরনকারীরা। অপহরনকারীরা তার স্বামীর সাথে মোবাইলে আলাপ করিয়ে দেন এবং টাকা পাঠাতে বিকাশ নম্বর প্রদান করেন। আরজিনা বেগম ওই বিকাশ নম্বরে ১ হাজার টাকা  প্রদান করে। অবশিষ্ট টাকা পাঠানোর জন্য সময় নেয়। পরে আরজিনা বিষয়টি রবিবার রাতেই বোদা থানা পুলিশকে জানায় এবং একটি লিখিত অভিযোগ দাখিল করে। বোদা থানা পুলিশ রাতেই তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোমবার সকালে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বলরামহাট গ্রামের একটি বাড়ি থেকে ভ্যানসহ অপহৃত সিরাজুল ইসলাম ও চার অপহরনকারীকে গ্রেফতার করে। এ ঘটনায় ভ্যান চালকের স্ত্রী আরজিনা বেগম বাদী হয়ে তাদের বিরুদ্ধে বোদা থানায় একটি মামলা দায়ের করেন।
বোদা থানার অফিসার ইনচার্জ সুজয় কুমার রায় জানান, অপরহণের অভিযোগ পেয়ে ৪ অপহরণকারীকে আটক করে আদালতের মাধধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।