ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

পিএসএল খেলতে পারবেন না হাসারাঙ্গা

স্পোর্টস ডেস্ক | আপডেট: বুধবার, ফেব্রুয়ারী ২২, ২০২৩

পিএসএল খেলতে পারবেন না হাসারাঙ্গা
পাকিস্তান সুপার লিগের এবারের আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলার কথা ছিল শ্রীলঙ্কান লেগস্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গার। তবে তাকে অনাপত্তিপত্র দেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড ।

মূলত ওয়ার্কলোড ম্যানেজমেন্টের জন্যই হাসারাঙ্গাকে পিএসএল খেলতে অনুমতি দেয়নি এসএলসি। এ বিষয়ে দেশটির ক্রিকেট বোর্ডের সিইও অ্যাশলি ডি সিলভা “ইএসপিএনক্রিকইনফোকে” জানিয়েছেন, “ঘরোয়া ক্রিকেট এবং নিউজিল্যান্ড সিরিজের জন্য ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা চিন্তা করেই তাকে এনওসি দেয়া হয়নি”  

এসএলসির এমন সিদ্ধান্তের প্রতিক্রিয়ায় পাকিস্তানি গণমাধ্যম “দ্য নিউজকে” কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের এক সূত্র জানিয়েছে, “পিসিবি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ করেছে। তারা তাকে অনাপত্তিপত্র দেয়নি। তার না আসা আমাদের ব্যাপক ক্ষতির কারণ হয়ে দাঁড়িয়েছে। টিম কম্বিনেশন নিয়েও এখন আমাদের বারবার চিন্তা করতে হচ্ছে” 

এই অলরাউন্ডারকে প্ল্যাটিনাম ক্যাটাগরিতে কিনেছিল কোয়েটা। চলমান পিএসএলের প্রথম ৩ ম্যাচের মধ্যে দুটোতেই হেরেছে দলটি। ফলে হাসারাঙ্গার খেলতে না আসা দলটির জন্য চাপ বাড়াবে, তা বলা যেতেই পারে।

শুধু হাসারাঙ্গাই নয়, উইকেটকিপার ব্যাটার কুশাল মেন্ডিসকেও অনাপত্তিপত্র দেয়নি দেশটির ক্রিকেট বোর্ড। তবে দুই শ্রীলঙ্কান ভানুকা রাজাপাকশে এবং দাসুন শানাকাকে পিএসএল খেলার জন্য অনাপত্তিপত্র ঠিকই  দিয়েছে তারা।