ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪ |

EN

পিরোজপুরে পুলিশের থেকে পালাতে নদীতে ঝাপ, নিখােঁজের ৬দিন পর ভাসমান লাশ উদ্ধার

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, জানুয়ারী ২৪, ২০২৩

পিরোজপুরে পুলিশের থেকে পালাতে নদীতে ঝাপ, নিখােঁজের ৬দিন পর ভাসমান লাশ উদ্ধার
পিরােজপুরের ভান্ডারিয়ায় পুলিশের হাত থেকে পালাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজের ৬ দিন পর শাওন হাওলাদার (১৬) নামের এক কিশােরের লাশ উদ্ধার করেছে পুলিশ। সােমবার (২৩ জানুয়ারি) সন্ধায় উপজেলার পানা নদীর এরশাদ সেতু সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়

নিহত শাওন হাওলাদার বরিশালের কোতয়ালী উপজেলার ওয়ার্কশপ ব্যবসায়ী মাে. হারছ হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৫ জানুয়ারি গভীর রাতে কচাঁ নদী সংলগ্ন স্থানীয় চিংগুরিয়া গ্রামের ডিগ্রীর খালের গােড়ায় একটি লোহার ব্রিজের ভিম চুরির সময় স্থানীয়দের সহায়তায় টহল পুলিশ ৭ চােরকে আটক করে। আটককৃতদের এক সঙ্গী ঐ সময় নদীতে ঝাঁপ দিয়ে পালাতে গিয়ে নিখােঁজ হয়। নিখােঁজের পর পরই ভান্ডারিয়া ও বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং স্থানীয়রা পলাতক ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা করে কােন খোঁজ না পেয়ে খােজাঁখুজি বন্ধ করে দেয়। পরে ওই এলাকায় মাইকিং করে নিখোঁজ ব্যক্তির সন্ধান পেলে থানাপুলিশকে অবহিত করার জন্য অনুরাধ করা হয়। নিখােঁজের ৬দিন পর সােমবার সন্ধার দিকে এরশাদ সেতু সংলগ্ন পানা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয় ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাে. আসিকুজ্জামান জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তরে জন্য আগামীকাল মঙ্গলবার পিরােজপুর জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।