ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

বোয়ালমারীতে যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত

সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্, বোয়ালমারী, ফরিদপুর | আপডেট: সোমবার, আগস্ট ১৫, ২০২২

বোয়ালমারীতে যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত
ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। 
১৫ আগস্ট (সোমবার) সকাল ৮টা ৩০ মিনিটে বোয়ালমারী ডাকবাংলো চত্বর থেকে শোক র‍্যালি শুরু হয়ে পৌর শহরের সোনালী ব্যাংক মোড়, ওয়াপডা মোড় হয়ে হাসপাতাল রোড  প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু স্কয়ারে এসে শেষ হয়। এ সময় বোয়ালমারী উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু স্কয়ারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

শোক র‍্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী যুবলীগের সদস্য,উপজেলা যুবলীগের আহবায়ক শরীফ মো.সেলিমুজ্জামান লিটু,
যুগ্ন-আহবায়ক মো.দাউদুজ্জামান দাউদ, এম এম শাফিউল্লাহ্ শাফি,পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক রবিউল ইসলাম, যুবলীগের প্রভাবশালী সদস্য,ওবায়দুর রহমান মৃধা,ওহিদুল ইসলাম,সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্, আল মামুন রনি,গালিব রহমান সহ ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ। 

শোক দিবসে বঙ্গবন্ধু স্কয়ারে  ফুলেল শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে জেলা যুবলীগের সদস্য শরীফ মো. সেলিমুজ্জামান লিটু বলেন বঙ্গবন্ধুকে হত্যা করে ৭১ এর পরাজিত শক্তি ক্ষান্ত হয়নি তাঁরা এখন নানামুখি ষড়যন্ত্রে লিপ্ত।
এঁদের বিষদাত ভেঙে দিতে হবে।বঙ্গবন্ধুর স্বপ্নের  সোনার বাংলা গড়তে দেশব্যাপী বিএনপি জামায়াতের অপপ্রচার রুখতে সবাইকে সজাগ থাকতে হবে।

অতীতেও বোয়ালমারী উপজেলা যুবলীগ রাজপথে থেকে ষড়যন্ত্র মোকাবেলা করেছে ভবিষ্যতেও করবে। তিনি তাঁর বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ৭৫ এঁর ১৫ আগস্ট পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করেন।