ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

অধিকার আদায়ে কেন্দ্রীয় কমিটিতে যুক্ত হলো ৫ সদস্য

নিজস্ব প্রতিবেদক | আপডেট: রবিবার, সেপ্টেম্বর ১২, ২০২১

অধিকার আদায়ে কেন্দ্রীয় কমিটিতে যুক্ত হলো ৫ সদস্য

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটিতে নতুন ৫ জনকে সদস্যপদে অন্তর্ভুক্ত করা হয়েছে। নতুন সদসরা হলেন এটিএন বাংলার যুগ্ম বার্তা সম্পাদক রোকসানা ইভা, মুক্তির ৭১ নিউজের নির্বাহী সম্পাদক নুসরাত চৌধুরী, ভোরের কাগজের বান্দরবান প্রতিনিধি মং সানু মারমা, বাংলা ভিশনের গোপালগঞ্জের বশেমুরবিপ্রবি প্রতিনিধি ইয়ামিনুল হাসান ও নাগরিক টিভির যশোর প্রতিনিধি জেমস রহিম রানা। শনিবার ভিডিও কনফারেন্সে এক সভায় এই পাচঁ সদস্যকে কেন্দীয় কমিটিতে যুক্ত করা হয়।


সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর নতুন এই সদস্যদের নাম ঘোষণা করেন। সাংবাদিকদের দাবি, অধিকার ও মর্যাদা রক্ষার আন্দোলনকে জোড়দার করতে নতুন এ সদস্যদের যুক্ত করা হয়।


ভার্চুয়াল সভায় সংগঠনের উচ্চপদস্থ কর্মকর্তাব্যাক্তিরা যুক্ত হয়ে মতামত প্রদান করেন। একি সভা আগামি ১৩ সেপ্টেম্বর পুনরায় অনুষ্ঠিত হবে।


সভায় ১৫ টি জেলা ও উপজেলা শাখার মেয়াদোত্তীর্ন হওয়ায় আগামী এক মাসের মধ্যে কাউন্সিলের মাধ্যমে কমিটি ঘঠনের ও অনুরোধ জানানো হয়।


শাখাগুলো হলো: কিশোরগঞ্জ, গাইবান্ধা, লালমনিরহাট, নীলফামারী, সৈয়দপুর, কুড়িগ্রাম, রাজারহাট, কাঠালিয়া, নলছিটি, ত্রিশাল, নান্দাইল, কালকিনি, মুকসুদপুর, হিলি ও পীরগাছা।


সভায় বিএমএসএফের ৫ম বিজয় শোভাযাত্রানুষ্ঠান পার্বত্য জেলার বান্দরবানের উচু পাহাড়ে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। আগামি ১ ডিসেম্বর বিজয় শোভাযাত্রাটিতে সারাদেশের বিএমএসএফের সদস্যরা যোগ দিবেন। তিনদিন ব্যাপী বিজয় শোভাযাত্রা বিএমএসএফের সদস্যদের মিলনমেলায় পরিণত হবে বলে আশা করা হচ্ছে। বিজয় শোভাযাত্রাকে কেন্দ্র করে সংগঠনের সদস্য সংগ্রহ কর্মসূচী ডিসেম্বর পর্যন্ত চলবে।