ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

চুরি হওয়া মালামাল মিললো ইউপি সদস্যের ঘরে

জেলা প্রতিনিধি | আপডেট: বুধবার, জুন ২৯, ২০২২

চুরি হওয়া মালামাল মিললো ইউপি সদস্যের ঘরে
নোয়াখালীর সুবর্ণচরে চুরি হওয়া ১০ বস্তা সয়াবিন, বাদাম ও মুগডাল স্থানীয় ইউপি সদস্য সেলিম মেম্বারের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। তিনি চরজুবলি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য।

মঙ্গলবার (২৮ জুন) চুরি হওয়া শষ্যগুলো উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাস।

তিনি বলেন, রোববার (২৬ জুন) স্থানীয় হারিছ চৌধুরী বাজারের ব্যবসায়ী কেফায়েত উল্লাহ তার দোকান থেকে ২৬ বস্তা সয়াবিন, বাদাম ও মুগডাল চুরি হওয়ার অভিযোগ করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পুলিশ চরজুবলি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সেলিমের ঘর থেকে চুরি হওয়া ১০ বস্তা শষ্য উদ্ধার করেছে।

তিনি আরও জানান, শষ্য রাখার স্থানটি সেলিম মেম্বারের পরিত্যক্ত ঘর। তিনি ওই ঘরে দীর্ঘদিন থাকেন না। সেখানে পারভেজ নামে তার এক ভাগিনা থাকেন। তবে শষ্য উদ্ধারের সময় কাউকে আটক করা যায়নি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে ইউপি সদস্য মোহাম্মদ সেলিম বলেন, আমার এ ঘরটি অনেক পুরোনো এবং পরিত্যক্ত। দীর্ঘদিন আমি অন্যত্র ভাড়া বাসায় থাকি। কে বা কারা চুরি করে শষ্য রেখেছে তা আমি জানি না। পুলিশকে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি।