ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

মাদারীপুরে ফেনসিডিলসহ যুবক আটক

মাদারীপুর প্রতিনিধি | আপডেট: শনিবার, জুন ৪, ২০২২

মাদারীপুরে ফেনসিডিলসহ যুবক আটক
মাদারীপুরের শিবচরে ৭২৬ বোতল ফেনসিডিলসহ মো. সাগর (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৩ মে) দুপুরে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন, শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন। আটককৃত মো. সাগর মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান পৌরসভা এলাকার সেন্টু মিয়ার ছেলে।

শিবচর থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে  শিবচর উপজেলার দত্তপাড়া এলাকার সূর্যনগর বাজার সংলগ্ন এক্সপ্রেসওয়েতে চেকপোস্ট বসায় শিবচর থানা পুলিশ। এ সময় শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম বাংলাবাজার ঘাটগামী একটি পিকআপে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করেন। এসময় গাড়িতে থাকা একজনকে আটক করতে পারলেও অপরজন দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পিকআপটি পুলিশের হেফাজতে রয়েছে।

ওসি মো. মিরাজ হোসেন বলেন, গাড়িটিতে করে ফেনসিডিলের একটি বড় চালান চুয়াডাঙ্গার দর্শনা থেকে মুন্সিগঞ্জের সিরাজদিখান যাচ্ছিল। আমরা গাড়ির চালক এবং গাড়িসহ ৭২৬ বোতল ফেনসিডিল আটক করি। তার বিরুদ্ধে আইন-আনুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।