ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

নানক পুত্র সায়ামের ১০ম মৃত্যুবার্ষিকী আজ

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: সোমবার, সেপ্টেম্বর ৬, ২০২১

নানক পুত্র সায়ামের ১০ম মৃত্যুবার্ষিকী আজ

জাহাঙ্গীর কবির নানকের একমাত্র ছেলে সায়াম ২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত হন। মৃত্যুকালে বাবা-মা, স্ত্রী, বোন ও একমাত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান সায়াম।

 

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের একমাত্র ছেলে সায়াম উর রহমান সায়ামের ১০ম মৃত্যুবার্ষিকী সোমবার। এ উপলক্ষ্যে তার রুহের শান্তি কামনা করে দেশবাসীসহ সবার কাছে দোয়া চেয়েছেন অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও তার সহধর্মিনী অ্যাডভোকেট সৈয়দা আরজুমান বানু নার্গিস।

 

সায়াম ২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। মৃত্যুকালে সায়াম বাবা-মা, স্ত্রী, বোন ও একমাত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

 

সায়াম উর রহমান সায়ামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সায়াম মেমোরিয়াল ফাউন্ডেশন স্থানীয় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করছে। তার বাবা নানক ও মা অ্যাডভোকেট সৈয়দা আরজুমান নার্গিস বৈশ্বিক মহামারির কারণে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের স্ব স্ব অবস্থান থেকে প্রয়াত পুত্রের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করার অনুরোধ করেছেন।