ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

বোয়ালমারীতে ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল

জেলা প্রতিনিধি | আপডেট: রবিবার, মে ১, ২০২২

বোয়ালমারীতে ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল
ফরিদপুরের বোয়ালমারীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের বোয়ালমারী উপজেলা শাখার আয়োজনে শনিবার (৩০ এপ্রিল) বোয়ালমারী পৌর বাসস্ট্যান্ডে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মর্তুজা আলী তমালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক এমপি আব্দুর রহমান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল,  পৌরমেয়র মো. সেলিম রেজা লিপন, মধুখালি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম বকু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, আসাদুজ্জামান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য বিমান রায় ও আব্দুল্লাহ আল মামুন, তরুণ সমাজ সেবক মো. দেলোয়ার হোসেন, চতুল ইউনিয়ন ইউনিয়ন আ'লীগের সভাপতি মো. কামরুল হাসান, চতুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জেলা যুবলীগের সদস্য, শরীফ সেলিমুজ্জামান লিটু,জেলা যুবলীগের সদস্য,মো.দাউদুজ্জামান দাউদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার প্রমুখ। ইফতার মাহফিলে উপজেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ইফতার ও দোয়া মাহফিলে দুই সহস্রাধিক মানুষ অংশ নেয়।