ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, মে ১৯, ২০২৪ |

EN

নাটোরে ৬৮৮৯ কি.মি. বৈদ্যুতিক লাইনের নির্মাণ কাজ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক | আপডেট: রবিবার, জানুয়ারী ৯, ২০২২

নাটোরে ৬৮৮৯ কি.মি. বৈদ্যুতিক লাইনের নির্মাণ কাজ সম্পন্ন
প্রতিষ্ঠার পর থেকে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ নাটোর ও রাজশাহী জেলার ছয়টি উপজেলায় ছয় হাজার ৮৮৯ কিলোমিটার বৈদ্যুতিক লাইন নির্মাণ কাজ সম্পন্ন করেছে। আজ শনিবার বেলা ১১টায় সমিতির সদর দপ্তর প্রাঙ্গণে অনুষ্ঠিত ৩৮তম বার্ষিক সাধারণ সভায় এ তথ্য জানানো হয়।

সমিতির মহাব্যবস্থাপক মোহাম্মদ শাহাদৎ হোসেন বার্ষিক প্রতিবেদন উপস্থাপনকালে আরো জানান, নাটোরের নাটোর সদর উপজেলা, নলডাঙ্গা, বাগাতিপাড়া ও সিংড়া এবং রাজশাহীর পুঠিয়া ও বাগমারা উপজেলায় বর্তমানে সমিতির মোট গ্রাহক সংখ্যা চার লাখ ৭২ হাজার ৫৮১টি। গ্রাহক সেবার মান বাড়াতে সমিতিভুক্ত নাটোর সদর উপজেলার দত্তপাড়া এবং রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে ১০ এমভিএ ক্ষমতাসম্পন্ন দুইটি উপকেন্দ্র চালু করা হয়েছে। বর্তমানে সিংড়া উপজেলার খেজুরতলায় আরো একটি উপকেন্দ্র নির্মাণ করা হচ্ছে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের তত্তাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ এনামুল হক বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে সভায় কোষাধ্যক্ষের প্রতিবেদন উপস্থাপন করেন সমিতির কোষাধ্যক্ষ ইসমে আরা রাওমান। বার্ষিক সাধারণ সভায় বক্তারা সর্বস্তরের গ্রাহকদের উন্নত সেবা প্রদান, গ্রাহক সমস্যার সমাধান এবং চাহিদা অনুযায়ী নতুন সংযোগ প্রদানের উপর গুরুত্ব আরোপ করে বক্তব্য রাখেন।