ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪ |

EN

মেহেরপুরে বঙ্গবন্ধু টি-টেন মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

মেহেরপুর প্রতিনিধি | আপডেট: শনিবার, ডিসেম্বর ২৫, ২০২১

মেহেরপুরে বঙ্গবন্ধু টি-টেন মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
মেহেরপুর প্রেসক্লাবের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু টি-টেন মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের বর্ণাঢ্য অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে মেহেরপুর প্রেস ক্লাব, চুয়াডাঙ্গা প্রেস ক্লাব ও ঝিনাইদহ প্রেস ক্লাবকে পরাজিত করে কুষ্টিয়া প্রেস ক্লাব বিজয় অর্জন করে।

শুক্রবার সকালে জাতীয় পতাকা এবং ৪টি জেলা প্রেস ক্লাবের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর টি-টেন মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর ১ আসনের সাংসদ ফরহাদ হোসেন জুম মিটিংয়ের মাধ্যমে টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লিংকন বিশ্বাস, পিপি পল্লব ভট্টাচার্য, মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সরফরাজ হোসেন মৃদুল, ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক রাশেদুজ্জামান প্রমূখ।

টি টেন ক্রিকেট টুর্ণামেন্টে স্বাগত বক্তব্য শেষে টসে জয়লাভ করে চুয়াডাঙ্গা প্রেসক্লাব ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করেন। পরবর্তীতে খেলা শেষে চুড়ান্ত বিজয় অর্জন করে কুষ্টিয়া প্রেস ক্লাব। বিজয়ী কুষ্টিয়া প্রেস ক্লাবের হাতে পুরস্কার তুলে দেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসূল ও মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন।