ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

ডা. মুরাদের বিরুদ্ধে জয়পুরহাটে মামলার আবেদন

নিজস্ব প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, ডিসেম্বর ২১, ২০২১

ডা. মুরাদের বিরুদ্ধে জয়পুরহাটে মামলার আবেদন
সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে জয়পুরহাটে মামলার আবেদন করেছেন বিএনপির এক নেতা। জিয়া পরিবার এবং ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ, নারীবিদ্বেষী এবং মর্যাদাহানিকর ভাষা ব্যবহারের অভিযোগে এই মামলার আবেদন করা হয়।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জয়পুরহাট সদরের ১ নম্বর আমলি আদালতে মামলাটি করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এবং কালাই থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মোজাহিদুল ইসলাম রাজু। মামলার অন্য আসামি হলেন-মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ ওরফে নাহিদ হেলাল।

মামলার বাদী অ্যাডভোকেট মোজাহিদুল ইসলাম বলেন, নাহিদ ডা. মুরাদ হাসানের সাক্ষাৎকার গ্রহণ করেন। যা পরবর্তী সময়ে তার ভেরিফায়েড ফেসবুক পেজে প্রচার করেন। ওই অনুষ্ঠানে উদ্দেশ্যমূলকভাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাতনি জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেন ডা. মুরাদ।

আমরা মনে করি, এটি শুধু জাইমার জন্য সম্মানহানিকর নয়, এটা পুরো নারী সমাজের জন্য অপমানজনক। তাই জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে আমি মামলাটি দায়ের করি। বিষয়টি ১ নম্বর আমলি আদালতের বিচারক অতিরিক্ত মুখ্য হাকিম আব্দুল্লাহ আল মামুন তার জবানবন্দী রেকর্ড করে আদেশ অপেক্ষমাণ রাখেন বলে তিনি জানিয়েছেন।