ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০২৪ |

EN

অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বাইয়ের পথে যশ-নুসরাত

বিনোদন ডেস্ক | আপডেট: রবিবার, জুলাই ১৪, ২০২৪

অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বাইয়ের পথে যশ-নুসরাত
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট বিয়ে করেছেন গত শুক্রবার। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছে তাদের বিয়ের আসর। তিন দিন ধরে চলছে এ বিয়ের উৎসব। ১৩ জুলাই অনুষ্ঠিত হয়েছে শুভ আশীর্বাদ। আজ ১৪ জুলাই থাকছে রিসেপশন। 

আম্বানি পরিবারের ছোট ছেলের বিয়ে বলে কথা। শুধু বলিউড সুপার স্টাররাই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে থাকবেন, তা হয় না।  এতদিন শাহরুখ, রণবীর, আলিয়া,অনন্যা পান্ডে, দীপিকাদের সাজ দেখেছেন আম্বানিদের বিয়েতে। তবে এবার টালিউড তারকাদেরও দেখা যাবে আম্বানিদের অনুষ্ঠানে। 

রোববার সকালেই অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বাই রওনা দিয়েছেন যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। সকাল সকাল দুজনকে দেখা যায় কলকাতা বিমানবন্দরে। তবে দেখা যায়নি যশ আর নুসরতের সঙ্গে তাদের একমাত্র সন্তান ঈশানকে। ছেলেকে কলকাতা রেখেই মুম্বাই গেলেন মা-বাবা।

কালো ব্রালেট সঙ্গে নীল জিন্সে এয়ারপোর্টে নুসরাত। আর যশ পরেছিলেন সাদা শার্টের সঙ্গে ডেনিম প্যান্ট। কলকাতার বিখ্যাত ডিজাইনার অভিষেকও সঙ্গ দিয়েছেন এ টালিউড দম্পতিকে। ‘ইন্ডিয়ান চিক’ থিমে সাজবেন দুজনে। পোশাক থেকে গহনা— সবটাই ডিজাইন করেছেন অভিষেক।

ইতোমধ্যে বলিউড কানেকশন তৈরি করে ফেলেছেন যশ দাশগুপ্ত। তার প্রথম হিন্দি ছবি ইয়ারিয়া ২ মুক্তি পায় গত বছর। সেই ছবি বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও দিব্যা খোসলা কুমারের বিপরীতে বেশ ভালোই লেগেছিল দর্শকদের যশকে। আর নুসরাতের রাজনীতি যোগ তো কারও অজানা নয়। সাবেক সংসদ সদস্য বলে কথা।

নুসরাত তৃণমূল কংগ্রেসের হয়ে ২০১৮ সালে লোকসভা নির্বাচনে জয়ী হয়েছিলেন। যদিও এবার দল থেকে আর টিকিট দেয়নি তাকে। নিজেকেও তিনি রাজনীতির ময়দান থেকে সরিয়ে নিয়েছেন। 

উল্লেখ্য, যশ আর নুসরাতকে একত্রে দেখা গেছে সেন্টিমেন্টাল ছবিতে, যা তাদের হোম প্রোডাকশন থেকেই মুক্তি পেয়েছিল ছবিটি। কমার্শিয়াল ঘরানার সেই ছবি যদিও বক্স অফিসে সেভাবে প্রভাব ফেলতে পারেনি। লাভের অঙ্কও ঘরে ঢোকেনি। এরপরও তাদের একসঙ্গে শিকার ছবিতে দেখা যাওয়ার কথা রয়েছে, যাতে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তও।

এর আগে ১২ জুলাই শুক্রবার অনন্ত-রাধিকার বিয়ে হয়েছে। এদিন অনুষ্ঠানে হাজির ছিলেন দেশ-বিদেশের নামিদামি তারকা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের স্বনামধন্য ব্যক্তিরা। একাধিক হাইপ্রোফাইল অতিথি এসেছিলেন মুম্বাইতে। ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, ঠাকরে পরিবার এবং দেবেন্দ্র ফড়নবিসরা। আমেরিকা থেকে এসেছিলেন প্রিয়াংকা চোপড়া। এ ছাড়া আসেন আমেরিকান মডেল কিম কার্দাশিয়ান ও তার বোন ক্লোয়ি কার্দাশিয়ান। আরও এসেছিলেন ঐশ্বরিয়া রাই, সালমান খান, রেখা, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, শাহরুখ খানের মতো বহু তারকা।