ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, মে ১৯, ২০২৪ |

EN

বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে বোয়ালমারী-আলফাডাঙ্গার ১১জন নিহত

সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্, বোয়ালমারী, ফরিদপুর | আপডেট: মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে বোয়ালমারী-আলফাডাঙ্গার ১১জন নিহত
ফরিদপুরের কানাইপুর এলাকায় ঢাকা-যশোর মুখি ইউনিক পরিবহন ও ফরিদপুর মুখি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫জনসহ ১১ জন নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫জন। আহতদের আশংকাজনক অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। হতাহতদের সকলের বাড়ি জেলার বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলায় বলে জানা গেছে। 
আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের কানাইপুরের এ্যাবলুম রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।  

প্রত্যক্ষদর্শী কানাইপুরের তেঁতুলতলা এলাকার বাসিন্দা শিক্ষক মোশাররফ হোসেন বলেন, হঠাৎ করে শব্দ পেয়ে রাস্তায় দৌড়ে এসে এই মর্মান্তিক দূর্ঘটনা দেখতে পাই। তবে প্রাথমিক ভাবে জানতে পেরেছি নিহত ও আহতদের বাড়ি বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলায়। এরমধ্যে আলফাডাঙ্গা এ জেড পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফরিদ স্যারের মা, বড় মেয়ে, স্যারের ভাই মিলন, মিলনের স্ত্রী ও ছেলে-মেয়েসহ ৬জন সদস্য ছিলো। তাদের ৫জনই স্পর্টে মারা গেছে। ইউনিক পরিবহন যাত্রী নিয়ে ঢাকা থেকে যশোরের দিকে যাচ্ছিল আর পিকআপ ভ্যানটি আলফাডাঙ্গা ও বোয়ালমারী থেকে ফরিদপুর শহরের দিকে যাচ্ছিল। তবে বাসের যাত্রীরা ভালো আছে। 

এ ব্যাপারে ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ১১ জন নিহত হয়েছেন। আহত ৫জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে আহতদের অবস্থা আশংকাজনক।