ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, মে ১৯, ২০২৪ |

EN

আমতলীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ সহায়তা প্রদান!

মাইনুল ইসলাম রাজু, আমতলী প্রতিনিধি। | আপডেট: সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

আমতলীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ সহায়তা প্রদান!
বরগুনার আমতলীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ ২৫ হাজার টাকার চেক, ২ বান্ডিল ঢেউটিন ও গৃহ নির্মাণ ব্যয় বাবদ ৬ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় ওই সহায়তার চেক বিতরণ করেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ জামাল হুসাইন।

গত ১১ এপ্রিল গভীর রাতে উপজেলার তারিকাটা গ্রামের হানিফ হাওলাদারের বসতবাড়ীর রান্নাঘরে থেকে আগুনের সূত্রপাত হয়ে বসতবাড়ী পুড়ে ঘুমে থাকা তার শিশু কণ্যা হাবিবা পুড়ে ছাই হয়ে যায়। ওই অগ্নিকান্ডে স্বামী হানিফ হাওলাদার ও তার স্ত্রী রাণী বেগমও পুড়ে গুরুতর আহত হয়। স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আহত স্বামী-স্ত্রী এখন সেখানেই চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ২০২৩-২৪ অর্থবছরে আকষ্মিক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সহায়তা প্রদান কার্যক্রমের আওতায় ওই ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ ২৫ হাজার টাকার চেক,২ বান্ডিল ঢেউটিন ও গৃহ নির্মাণ ব্যয় বাবদ নগদ আরো ৬ হাহার টাকার চেক প্রদান করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ জামাল হুসাইন বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ ২৫ হাজার টাকার চেক, গৃহ নির্মাণের জন্য ২ বান্ডিল ঢেউটিন ও নগদ আরো ৬ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।