ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুন ২, ২০২৪ |

EN

পিরোজপুরে তরুনের ভাসমান মরদেহ উদ্ধার

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: বুধবার, অক্টোবর ১১, ২০২৩

পিরোজপুরে তরুনের ভাসমান মরদেহ উদ্ধার
পিরোজপুরে খাল থেকে ভাসমান অবস্থায় অনিক শেখ (১৩) নামের এক তরুনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে জেলার সদর উপজেলার কদমতলা ইউনিয়নের কদমতলা গ্রামের একটি খাল থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত অনিক শেখ জেলার কাউখালী উপজেলার ধাবরী গ্রামের মন্টু শেখের ছেলে। অনিক পরিবারের সাথে পিরোজপুর পৌরসভার রানীপুরে ভাড়া বাসায় বসবাস করতো। সে পেশায় একজন রিক্সা চালক ছিলেন।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, অনিক গত সোমবার (০৯ অক্টোবর) বিকালে রিক্সা চালাবার কথা বলে বাসা থেকে বের হয়ে রাতে বাসায় ফেরেন নি। মঙ্গলবার বিকেল ৪ টার দিকে থানা পুলিশ কদমতলা গ্রামের একটি খাল থেকে তার মর দেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করেন। তার সাথে থাকা রিক্সাটির খোঁজ পাওয়া যাচ্ছে না।

কদমতলা ইউপি চেয়ারম্যান মো. সিহাব হোসেন বলেন, স্থানীয়রা খালে ওই তরুনের মরদেহ ভাসতে দেখে পুলিশকে জানালে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করেছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন,  স্থানীয়রা খালে মরদেহটি ভাসতে দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করেন। তরুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে, ওই তরুনকে হত্যা করে তার সাথে থাকা রিক্সাটি নিয়ে গেছে একটি চক্র।