ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুন ২, ২০২৪ |

EN

পিরোজপুরে আপন ভাগ্নিকে ধর্ষনের অভিযােগে মামা গ্রেফতার

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: বুধবার, সেপ্টেম্বর ৬, ২০২৩

পিরোজপুরে আপন ভাগ্নিকে ধর্ষনের অভিযােগে মামা গ্রেফতার
পিরােজপুরের মঠবাড়িয়ায় আপন ভাগ্নিকে ধর্ষনের অভিযােগে নিজাম বিল্লাহ (৪৭) নামে পল্লী চিকিৎসক মামাকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্দর এলাকার নিজ মালিকানাধীন খাজা ডেন্টাল কেয়ার ও লিমু মেডিকেল হল থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে ধর্ষনের ঘটনার দশদিন পর সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলে ওই ছাত্রীর মা বাদি হয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে ছোট ভাইকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত নিজাম বিল্লাহ উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের আবুল হাসেমের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত ২৬ আগষ্ট শনিবার দুপুরে নিজাম বিল্লাহ ফোনে আপন ভাগ্নিকে জরুরী কাজের কথা আছে বলে বাসা থেকে তার চেম্বারে আসতে বলে। ওই ভাগ্নি মামার চেম্বারে এলে একা পয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। লোক লজ্জার ভয়ে ওই ভাগ্নি বিষয়টি অন্য কাউকে না বললেও তার মাকে জানায়। পরে সে গত কয়েকদিন ধরে বিষ নিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। এ ঘটনায় ওই মেয়ের মা তার মেয়েকে নিয়ে সোমবার (৪ সেপ্টেম্বর) থানায় গিয়ে ভাইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী ওই মেয়ের মা জানান, আমার ভাই নিজামের দুই স্ত্রী থাকলেও সে একাধিক নারী গঠিত কেলেংকারীর সাথে জড়িত। তার ডাক্তারি চেম্বার থেকে মেয়েদের সন্মান নিয়ে ফিরে আসা কঠিন।আমার লম্পট ভাই আমার মেয়ের যে সর্বনাশ করেছে আমি এর সঠিক বিচার চাই।

স্থানীয়রা জানান, এর আগেও নিজামকে নিয়ে এমন একটি ঘটনায় ৪০ লাখ টাকা দিয়ে দফারফা করা হয়। তারা নিজাম বিল্লাহর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাে. কামরুজ্জামান তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর পরই অভিযুক্ত নিজাম বিল্লাহকে গ্রফতার করা হয়। আজ মঙ্গলবার (৫ সেপ্টম্বর) সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরােজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে এবং গ্রেফতার নিজাম বিল্লাহকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।