ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

নারী কেলেঙ্কারির খবর প্রকাশ করায় নাদিমকে হত্যা করা হয়: র‌্যাব

নিজস্ব প্রতিবেদক | আপডেট: রবিবার, জুন ১৮, ২০২৩

নারী কেলেঙ্কারির খবর প্রকাশ করায় নাদিমকে হত্যা করা হয়: র‌্যাব
নারী কেলেঙ্কারিসহ বিভিন্ন সংবাদ প্রকাশ করায় জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর পরিকল্পনায় হত্যা করা হয়েছে, সংবাদ সম্মেলনে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) ।  

শনিবার (১৭ জুন) রাজধানীর কাওরান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ হত্যাকাণ্ড নিয়ে কথা বলেন সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার আল মঈন। 

তিনি বলেন, ব্যাক্তিগত আক্রোশ- প্রতিহিংসা থেকে শিক্ষা দেয়ার জন্যই নাদিমকে হত্যা করা হয়েছে বলে র‌্যাবকে জানিয়েছে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু। আত্মগোপন করতেই বাবু পালিয়েছিলো বলেও জানিয়েছে। 

এর আগে, অভিযুক্ত সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম ওরফে বাবুকে পঞ্চগড়ে আটক করে র‌্যাব। সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। হত্যাকাণ্ডের ঘটনায় তাকে শুক্রবার রাতে বহিষ্কার করে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। তার নির্দেশেই সাংবাদিক গোলাম রব্বানিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্বজন ও সহকর্মীদের। 


পুলিশও প্রাথমিক তদন্তে এ অভিযোগের সত্যতা পেয়েছে। গত বুধবার রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাটহাটি মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রাব্বানি। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।