ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, মে ১৯, ২০২৪ |

EN

ক্ষমা চাইলেন দুধ দিয়ে গোসল করা সেই যুবলীগ নেতা

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, অক্টোবর ১৭, ২০২২

ক্ষমা চাইলেন দুধ দিয়ে গোসল করা সেই যুবলীগ নেতা
সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগ পরিবারের কাছে ক্ষমা চাইলেন দুধ দিয়ে গোসল করে যুবলীগ ছেড়ে দেওয়া সেই ব্যক্তি।

সোমবার (১৭ অক্টোবর) ফেসবুকে দেওয়া এক ভিডিও বার্তায় ক্ষমা চান তিনি।

ক্ষমা চাওয়া ব্যক্তি হলেন- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের ১নং ওয়ার্ডের যুবলীগ নেতা সানোয়ার হোসেন।

ভিডিও বার্তায় সানোয়ার হোসেন বলেন, আমার যে কথাগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে, তার জন্য আমি ক্ষমা চাই। আমার পরিবার আজগানা ইউনিয়ন পূর্বাঞ্চলের একমাত্র আওয়ামী পরিবার। আমার পরিবার ছাড়া এ অঞ্চলে আগে কোনো সক্রিয় আওয়ামী পরিবার ছিল না। এ দলটির জন্য আমার পরিবারের অনেক ত্যাগ রয়েছে।

ওই ভিডিওতে তিনি আরও বলেন, আমার বাবা আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা ছিলেন। গত ১৬ জানুয়ারি উপনির্বাচনে আমি দলের প্রার্থীর পক্ষে এজেন্ট ছিলাম। অনেক নেতাকর্মীরা বলেছে তুমি নেতৃত্বে আসো। তোমার দরকার আছে। সভাপতি হতে আমি অনেকের সঙ্গে কথা বলেছি। অনেকেই বলেছে তোমারটা হয়ে যাবে। যারা গত নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেছে, তারাই পদটা পেয়ে গেছেন। আমি রাজনীতির প্রতিহিংসার শিকার হয়েছি। আমি এ কাউন্সিলের ব্যাপারে ক্ষোভে ধৈর্য ধারতে পারিনি। আমি সবার কাছে ক্ষমা চাই। যুবলীগের ভাইদের কাছেও ক্ষমা চাই। জননেত্রী শেখ হাসিনার পা ধরে ক্ষমা চাই। মানুষ ভুলের ঊর্ধ্বে না। সবাই আমার ভুলকে ক্ষমা করে দেবেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

উল্লেখ্য, গত রোববার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় যুবলীগের কমিটিতে পদ না পেয়ে রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়ে দুধ দিয়ে গোসল করে যুবলীগ থেকে বিদায় নেন ছানোয়ার হোসেন। ওই সময় তিনি কান ধরে ওঠবস করেন। শুধু তাই নয় তার ব্যবসাপ্রতিষ্ঠানের সামনে থাকা মোটরসাইকেলটিও দুধ দিয়ে ধুয়ে নেন তিনি।