ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, মে ১৯, ২০২৪ |

EN

মধুপুরে বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: বুধবার, অক্টোবর ১২, ২০২২

মধুপুরে বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
টাঙ্গাইলের মধুপুরে উপজেলা ও পৌর বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার(১১ অক্টোবর২২)ইং মধুপুর পৌর শহরের কল্লোল অডিটরিয়াম প্রাঙ্গণে উপজেলা বিএনপি’র এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মধুপুর পৌর বিএনপি’র সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ সামাদ এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল কেন্দ্রীয় সংসদের ভাইস চেয়ারম্যান ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে(মধুপুর-ধনবাড়ী)আসনে বিএনপি মনোনীত এমপি প্রার্থী আলহাজ সরকার সহিদ।

বিশেষ অতিথি’র বক্তব্যে রাখেন, মধুপুর উপজেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি ও মির্জাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক, উপজেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি জয়নাল আবেদীন খান বাবলু , সাবেক সাংগঠনিক সম্পাদক ও গোলাবাড়ী ইউপি’র সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির তালুকদার, ও সাবেক পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল লতিফ পান্না, ধনবাড়ী উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ধোপাখালী ইউপি’র সাবেক চেয়ারম্যান কামাল হোসেন তালুকদার মিন্টু, মধুপুর পৌর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সরকার মনি, সাবেক যুবদল নেতা আব্দুল মান্নান,সাবেক ছাত্রদল নেতা মোতালেব, বিএনপি’র মহিলা নেত্রী  সহ অন্যান্যরা।

সম্মেলনে পৌর বিএনপির সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ সামাদ উপজেলা ও পৌর বিএনপি’র নতুন কমিটি ঘোষণা করেন। সরকার সহিদ কে সভাপতি ও জয়নাল আবেদীন বাবলু কে সিনিয়র সহ সভাপতি ও হুমায়ুন কবির তালুকদার কে সাধারণ সম্পাদক এাবং পৌর বিএনপিতে আব্দুস সামাদ কে সভাপতি ও আব্দুল লতিফ পান্না কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এসময় মধুপুর উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও প্রত্যেক ওয়ার্ড বিএনপি’র সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।