ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুলাই ৭, ২০২৪ |

EN

এত তাড়াতাড়ি শাকিবের সাথে বিয়ে-বাচ্চা না হলেই ভালো হতো: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | আপডেট: বুধবার, আগস্ট ২৪, ২০২২

এত তাড়াতাড়ি শাকিবের সাথে বিয়ে-বাচ্চা না হলেই ভালো হতো: অপু বিশ্বাস

ছবি: সংগৃহীত

ঢালিউড কুইন অপু বিশ্বাস দীর্ঘদিন ধরে সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছেন। তবে দীর্ঘদিনের ক্যারিয়ারে এবারই প্রথমবারের মতো ওপার বাংলার সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী। সিনেমার নাম ‘আজকের শর্টকার্ট’।

জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তীর গল্পে সিনেমাটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল। সম্প্রতিই সিনেমাটির প্রচার ঝলক প্রকাশ্যে এসেছে। তবে কলকাতার সিনেমায় অনেকটা দেরিতে অভিষেক করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

বুধবার (২৪ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনে প্রকাশিত এক প্রতিবেদনের খবর অনুযায়ী, অপু জানিয়েছেন তিনি অনেক আগেই কমার্শিয়াল সিনেমায় করেছেন। এখনও করছেন। আর ‘আজকের শর্টকার্ট’ সিনেমার জন্য নিজেকে অনেকটা ভাঙতে হয়েছে ও তাকে অনেক সহায়তা করেছে।

অপু বিশ্বাসকে সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়, তার জীবনে কোন ঘটনা না ঘটলে খুশি হতেন। আর জবাবে নায়িকা বলেন, অবশ্যই বলব শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত দ্রুত বিয়ে, বাচ্চা। সবই তাড়াতাড়ি করে ফেলেছি। যদি সময় নিয়ে ও বুঝে করতাম তাহলে ভালো হতো।

এছাড়া কোন ঘটনায় খুশি—জবাবে এই নায়িকা বলেন, মা হয়েছি। ভুল করে হলেও...। তবে এ কারণে যে কোনো অক্ষেপ নেই তাও জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী। জানিয়েছেন, এটা সত্য যে বিয়ে না হলে তো মা হওয়া হতো না।