ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪ |

EN

অন্তঃসত্ত্বার বিষয়ে মুখ খুললেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, জুলাই ৬, ২০২৪

অন্তঃসত্ত্বার বিষয়ে মুখ খুললেন সোনাক্ষী
সাত বছর প্রেমের সম্পর্কে থাকার পর গত ২৩ জুন সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। তবে বিয়ের মাত্র এক সপ্তাহের মধ্যেই হাসপাতালে ছুটতে হলো তাদের। এরপর থেকে নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চলছে।

গত ২৮ জুন বিকালে জাহির-সোনাক্ষী হাসপাতালে যান। নবদম্পতির হাসপাতালে প্রবেশ করার ভিডিও ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপারাজ্জিরা। সেই ভাইরাল ভিডিও ঘিরেই জল্পনা শুরু হয়েছে ‘সোনাক্ষী সিনহা কি অন্তঃসত্ত্বা?’

আসন্ন ছবি ‘কাকুদা’র প্রচারে বিয়ে থেকে অন্তঃসত্ত্বা হওয়ার গুজব নিয়ে মুখ খুললেন নায়িকা। দাম্পত্য জীবন প্রসঙ্গে নায়িকা বলেন, ‘এর চেয়ে ভালো জীবন আর কখনো ছিল না। তবে মজার ব্যাপার হল আমার অনুভূতিটা আগের মতোই রয়েছে। আমি খুশি যে বিয়ের আগে আমার যে জীবন ছিল, এখনও একইরকম আছে। আর কাজে ফিরতে পেরে আমি খুব খুশি’।

এরপরই তিনি তার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা উড়িয়ে দিয়ে বলেন, ‘একমাত্র পরিবর্তন হল আমি এখন হাসপাতালে যেতে পারি না কারণ আমি হাসপাতালের বাইরে পা রাখলেই লোকেরা মনে করে আমি অন্তঃসত্ত্বা’। 

সোনাক্ষী ও জাহিরের হাসপাতালে যাওয়ার সময় অনেকেই জানতেন না শত্রুঘ্ন সিনহা জ্বরের জন্য হাসপাতালে ভর্তি ছিলেন। তৃণমূল সংসদ সদস্যের ছেলে লব সিনহা পরে পিটিআইকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমার বাবার প্রচণ্ড জ্বর ছিল এবং আমরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম যাতে তিনি সুস্থ হয়ে উঠতে পারেন। আমি প্রতিদিন সেখানে (হাসপাতালে) যাচ্ছি, তাই (আমি) আপনাকে বলতে পারি যে কোনও অস্ত্রোপচার হয়নি’। 

ঘরোয়া আয়োজনে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে জাহির ইকবালকে বিয়ে করেন সোনাক্ষী। সালমান খানের পার্টিতে আলাপ দুজনের। সেখান থেকেই শুরু প্রেম। সালমানের ঘনিষ্ঠ বন্ধু ইকবাল রতনসির ছেলে জাহির। সেই অর্থে ভাইজানের বউমা হয়েছেন সোনাক্ষী। সালমানের হাত ধরে বলিউড জার্নি শুরু সোনাক্ষীর, তেমনই ভাইজানের প্রযোজনায় তৈরি নোটবুক ছবির সঙ্গেই অভিনয় ক্যারিয়ার শুরু জাহিরের। হুমা কুরেশির সহ-প্রযোজনায় ‘ডাবল এক্সএল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন এই জুটি। তাদের বিয়েতে হাজির ছিলেন সালমান খানও।