ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

তেঁতুলিয়ায় মাদকদ্রব্য সহ ব্যবসায়ী আটক

জাবেদুর রহমান জাবেদ, তেতুলিয়া প্রতিনিধি | আপডেট: রবিবার, আগস্ট ২১, ২০২২

তেঁতুলিয়ায় মাদকদ্রব্য সহ ব্যবসায়ী আটক
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাদকদ্রব্য সহ মোঃ সিদ্দিক (৫২) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। এ সময় সাথে থাকা রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেলটি জব্দ করা হয় ।

শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরীর নির্দেশনায় উপজেলার তিরনইহাট ইউনিয়নের হাকিমপুর ঈদগা মাঠ সংলগ্ন মোড়ে এসআই একেএম রাসেল এর নেতৃত্বে সঙ্গীও ফোর্স-সহ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সিদ্দিক'কে আটক করা হয় । এসআই একেএম রাসেল জানান, রাত্রিকালীন বিশেষ অভিযানে খবর পেলে বিষয়টি অফিসার্স ইনচার্জ মহোদয়কে অবহিত করি এবং তার নির্দেশেই সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করি। এসময় সে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ তাকে আটক করা হয় ।

তার শরীর তল্লাশি করে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সেই সাথে তার ব্যবহারকৃত রেজিস্ট্রেশন বিহীন ১২৫ সিসি মোটরসাইকেল জব্দ করা হয় । স্থানীয় লোকজনের উপস্থিতিতে মাদক ব্যবসায়ী সিদ্দিক সবার সামনে স্বীকারোক্তি দেন যে, বিক্রয়ের উদ্দেশ্যে ফেনসিডিলের বোতল তার নিজ পকেটে সে রেখেছে । 

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী জানান, মাদকের বিক্রয় হচ্ছে এমন খবর পেয়ে দায়িত্বরত কর্মকর্তা আমাকে অবহিত করেন । আমি তাৎক্ষণিক তাদেরকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রদান করি । তারই পরিপ্রেক্ষিতে দুই বোতল ফেনসিডিল সহ একজনকে আটক করা হয় । সাথে থাকা একটি ১২৫ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে । সকল আইনানুগ প্রক্রিয়া শেষে আসামীকে আজকে আদালতে প্রেরণ করা হয়েছে ।