ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, মে ১৯, ২০২৪ |

EN

বাগানের ভেতরে হলো উপজেলা বিএনপির সসম্মেলন

ঝালকাঠি, প্রতিনিধি | আপডেট: বুধবার, মে ২৫, ২০২২

বাগানের ভেতরে হলো উপজেলা বিএনপির সসম্মেলন
মঙ্গলবার দুপুর তিন টায় পুর্ব নির্ধারিত সময় অনুযায়ী ঝালকাঠির রাজাপুর উপজেলা বিএনপি'র দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন হওয়ার কথাছিলো উপজেলা বিএনপি বাইপাশ মোড়ের কার্যালয়ে। কিন্তু শাসকদল ও পুলিশি বাধায় তা পন্ড হয়ে যায়।

পরে বিকেল ৪টার দিকে গোপনে কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে রাজাপুর শহরের অদুরে উত্তর বাগড়ি গ্রামের  আকন ব্রিকস নামক একটি ইটভাটা সংলগ্ন বাগানের ভেতরে। তবে সম্মেলনে উরানো হয়নি সাদা পায়রা, উত্তোলন হয়নি জাতীয় পতাকা, বাজানো হয়নি জাতীয় ও দলীয় সংঙ্গীত। শুধু বক্তব্য আর কমিটি ঘোষনা করেই শেষ করা হয় দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন।

সম্মেলনে  প্রধান অতিথি ছিলেন বিএনপির   কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট  বিলকিস জাহান শিরিন। মৌখিক ঘোষনা দিয়ে  সম্মেলন উদ্বোধন করেছেন ঝালকাঠি জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন।   এতে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সদস্য   সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন।  

রাজাপুর উপজেলা বিএনপির আহবায়ক  অ্যাডভোকেট তালুকদার আবুল কালাম আজাদের সভাপতিত্বে সদস্য সচিব নাসিম উদ্দিন আকনের পরিচালনায় বক্তৃতা করেন ঝালকাঠি শহর বিএনপির সাধারন সম্পাদক আনিচুর রহমান তাপু, জেলাবিএনপির সদস্য এডভোকেট মিজানুর  রহমান মুবিন, রাজাপুর উপজেলা যুবদল সভাপতি জাকারিয়া সুমন, ছাত্রদল সভাপতি আল ইমরান কিরন, সকল ইউনিয়ন বিএনপির সভাপতিবৃন্দসহ অনেক।

উপস্থিত কাউন্সিলরগনের মতামতের ভিত্তিতে   তালুকদার আবুল কালাম আজাদকে সভাপতি এবং নাসিম উদ্দিন আকনকে সাধারন সম্পাদক করে উপজেলা বিএনপির সুপার ফাইভ কমিটি ঘোষণা করা হয়।