ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪ |

EN

দায়িত্ব ছাড়তে চান বিসিবি সভাপতি!

স্পোর্টস ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২, ২০২১

দায়িত্ব ছাড়তে চান বিসিবি সভাপতি!

বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির বর্তমান কমিটির শেষ বৈঠক ছিলো গতকাল দুপুরে। বৈঠক শেষে বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের সাথে কথা বলেছেন। জানিয়েছেন, চাপ বেশি হয়ে যাওয়ায় সভাপতি হওয়া নিয়ে অনীহা তৈরি হয়েছে তার মধ্যে।

 

পাপন বলেন, ‘আমি থাকতে চাই না। অনেকটা চাপ হয়ে গেছে আমার জন্য। আইসিসির সাথে প্রতিদিন মিটিং করতে হয়। ম্যানেজমেন্টের সাথে কথা বলতে হয়। নির্বাচকদের সাথে কথা বলতে হয়। সত্যি বলতে বেশ চাপ। অন্যদিকে সময়ই দেওয়া যাচ্ছে না। কাজের লোড এত পরিমাণ যে আমার পক্ষে নেওয়া সম্ভব না।

 

আমি শুধু ক্রিকেটেই ফুল টাইম দিচ্ছি। এতকিছুর পর সামনে সময় দেওয়া কষ্ট হবে। মনে করেন দায়িত্ব নিলাম কিন্তু সময় দিতে পারলাম না৷ তাহলে এটা অন্যায় হবে বোর্ডের সাথে। বলছি না যে এটা উপভোগ করি না। অবশ্যই উপভোগ করি। তবে মনে হয় আমার জায়গায় নতুন কারও আসা উচিত।

 

তবে সবাই চাইলে আবারও সভাপতি হবেন পাপন। তবে দায়িত্ব ভাগ করে দেওয়ার শর্তে, ‘আমি চিন্তা করছি নতুন কেউ এসে তো এতো কাজ একসঙ্গে করতে পারবে না। ভাবছি বোর্ডে থেকে আলাদা দায়িত্ব দেওয়া যায় কি না। একজন সভাপতি থেকে তার নেতৃত্বে বিভিন্ন বিষয়ে বিভিন্ন জন দায়িত্বে থাকতে পারে। এটা উন্মুক্ত, আগে থেকে কারা আসবে তা বলা যাবে না। সবাই যদি আমাকেই বলে থাকতে তবে আমার একটা প্রস্তাব থাকবে, দায়িত্ব ভাগ করতে হবে।