ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪ |

EN

জয়ের জন্যই মাঠে নামবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | আপডেট: বুধবার, সেপ্টেম্বর ১, ২০২১

জয়ের জন্যই মাঠে নামবে বাংলাদেশ

আজ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে বিকেল ৪টায়। সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস।

 

টি-টোয়েন্টি সিরিজ। বাংলাদেশের জন্য বড় চ্যালেঞ্জ। এই ফরম্যাটে নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয়ের রেকর্ড নেই টাইগারদের। তবে সাম্প্রতিক পারফরম্যান্স, ঘরের উইকেট, নিউজিল্যান্ড স্কোয়াড; সব মিলিয়ে আত্মবিশ্বাসী বাংলাদেশ। শুধু টি টোয়েন্টি জয় নয়, মাহমুদউল্লাহদের চোখ তো সিরিজ জয়েই। তার জন্য শুরুটা ভালো খুবই জরুরি। বাংলাদেশ অধিনায়ক তাই পাখির চোখ করে আছেন, জয় দিয়ে সিরিজ শুরু করতে।

 

নিজেদের কন্ডিশনের সুবিধা কাজে লাগিয়ে আবারও প্রতিপক্ষকে বধ করতে চায় টাইগাররা। সময় সংবাদে এমনটাই জানিয়েছেন দলের উইকেতরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। ক্যারিয়ার নিয়ে এখন আর আগের মতো দুশ্চিন্তায় থাকেন না তিনি। যেকোনো দায়িত্ব শতভাগ পালন করতে প্রস্তুত এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। উইকেটকিপার সোহান টিম ম্যানেজমেন্টের গুডবুকে। মুশফিক-লিটন একাদশে থাকলেও, কিউইদের বিপক্ষে সিরিজে প্রথম ২ ম্যাচে উইকেটরক্ষক থাকবেন তিনি, কোচ রাসেল ডমিঙ্গো জানিয়ে দিয়েছেন পরিষ্কারভাবে। টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাকা করতে এই ৫ ম্যাচে ভালো করার চাপ থাকা স্বাভাবিক। যদিও মাঝে দীর্ঘ সময় জাতীয় দলের বাইরে থাকা সোহান, এখন আর আগ-পিছ নিয়ে ভাবেন না।

 

নুরুল হাসান সোহান জানান, `বাংলাদেশ এখন জয়ের জন্যই মাঠে নামে। টিম হিসেবে খেললে আমাদের সুযোগ আছে। একসময় ভাবতাম খারাপ খেললে বাদ পড়বো। এখন ভাবি না। সবসময় ভালোটা দেওয়ার চেষ্টা করি। পাওয়ার হিটিং নিয়ে কোচদের সঙ্গে কাজ করেছি।`