ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুন ১৬, ২০২৪ |

EN

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের স্কোয়াড কেমন হবে? যা বললেন বাবর

স্পোর্টস ডেস্ক | আপডেট: বুধবার, মে ২২, ২০২৪

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের স্কোয়াড কেমন হবে? যা বললেন বাবর
পাকিস্তানের অধিনায়ক বাবর আজম আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য সেরা ১৫ জনের স্কোয়াড বাছাই করেছেন। তার এ তালিকায় চোটে আক্রান্ত খেলোয়াড়রাও আছেন। 

ইংল্যান্ডের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলার আগে সংবাদ সম্মেলনের সময় বাবর আজম স্কোয়াড নির্বাচনের কথা জানান। এ ছাড়া দলের মধ্যে ঐক্য ও স্বচ্ছতার গুরুত্বের ওপর জোর দেওয়ার কথাও জানান তিনি।

তিনি বলেন, আপনাদের বিশ্বকাপের জন্য দল ঘোষণা হওয়া পর্যন্ত অপেক্ষা করা উচিত। আপাতত বলছি যে, আমি যাদের নাম বলছি— আমার মনে হয় আমাদের দল এমনটি হওয়া উচিত কিন্তু নির্বাচক কমিটি, অধিনায়ক এবং ম্যানেজমেন্ট আমাদের স্কোয়াড কী হবে তা পরিষ্কার করবেন।

এক বছর দীর্ঘ বিরতির পর ইংল্যান্ডের পেস সেনসেশন জোফরা আর্চারের সম্ভাব্য প্রত্যাবর্তন ঘিরে উত্তেজনার কথাও বলেছেন এই ডানহাতি ব্যাটার। তিনি বলেন, আমি মনে করি তিনি এক বছর পর ফিরে আসছেন, কিন্তু আমি নিশ্চিত নই। একটি দল হিসেবে, আর্চারকে খেলতে নিয়ে আমরা খুবই উত্তেজিত। কারণ অতীতে আমরা তার বিপক্ষে ভালো খেলেছি।

বাবর আরও বলেন, আপনি যদি দেখেন— আমাদের কাছে হারিস রউফ, শাহিন আফ্রিদি এবং আমিরের মতো একই গতির বোলার রয়েছে। আমরা প্রতিদিন তাদের মুখোমুখি হচ্ছি, তাই আমরা ভয় নই, আমরা উত্তেজিত।

এটি লক্ষণীয় যে বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিপক্ষে চূড়ান্ত সিরিজ খেলবে তারাই বিশ্বকাপে থাকতে পারে বলে মনে করেন পাকিস্তানের অধিনায়ক।

পাকিস্তানের স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, ইরফান খান, নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আগা , শাদাব খান, শাহিন আফ্রিদি ও উসমান খান।