ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুন ১৬, ২০২৪ |

EN

জ্বালাও-পোড়াও করলে যতই মুরব্বি ধরুক ছাড়ব না: প্রধানমন্ত্রী

বিশেষ প্রতিবেদক | আপডেট: বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

জ্বালাও-পোড়াও করলে যতই মুরব্বি ধরুক ছাড়ব না: প্রধানমন্ত্রী
জ্বালাও-পোড়াও অগ্নিসংযোগের বিরুদ্ধে আবারও কঠোর অবস্থানের কথা জানিয়ে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এগুলো যেন আর না করতে পারে। এটা যারা করবে তাদের কোনো ছাড় নেই। যতই মুরব্বি ধরুক আর যাই করুক, এদের আমরা ছাড়ব না, পরিষ্কার কথা। মানুষের ক্ষতি যারা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া অব্যাহত থাকবে।

গণভবনে বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ দল নেতাদের সঙ্গে বৈঠকের সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। 

পঁচাত্তর-পরবর্তী ঘটনাপ্রবাহ তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, জয় বাংলা নিষিদ্ধ ছিল। আজকে জয় বাংলা স্লোগান চলে এসেছে। জাতির পিতার নাম মুছে দেওয়ার চেষ্টা হয়েছিল, সেই ইতিহাস বিকৃতি আমরা পরিবর্তন করতে সফল হয়েছি। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে শরিক দলের শীর্ষ নেতাদের সঙ্গে এটাই জোট নেত্রী, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম বৈঠক। প্রধানমন্ত্রীর সূচনা বক্তব্যের প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জোটের শীর্ষ নেতারা। পরে শুরু হয় মূল আলোচনা। 

এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলীয় জোটের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় পার্টি- জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মুঞ্জু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়াসহ জোটের শরিক দলের শীর্ষ নেতাদের প্রায় সবাই উপস্থিত ছিলেন।