ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪ |

EN

প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে মাছ বিক্রেতা গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি | আপডেট: শুক্রবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৩

প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে মাছ বিক্রেতা গ্রেপ্তার
হবিগঞ্জ জেলার চুনারুঘাটে বাক ও শ্রবণ প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে মো. লাল মিয়া (৩০) নামে এক মাছ বিক্রেতাকে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ। সে উপজেলার উবাহাটা ইউনিয়নের রঘুরামপুর গ্রামের মৃত গফুর মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৩ফেব্রয়ারী) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলার রাণীরকোট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ ও পুলিশ সুত্র থেকে জানা যায়, লাল মিয়া পেশায় একজন মাছ বিক্রেতা। মাছ বিক্রির সুবাদে ওই যুবতীর পরিবারের সাথে সু-সম্পর্ক গড়ে ওঠে।

গত ২২ ফেব্রুয়ারী সকালে মাছ বিক্রি শেষে রাণীরকোট বাজারের দক্ষিণে অবস্থিত মো. আব্দুল হাসিমের নির্মাণাধীন দু'তলা বিল্ডিয়ের সিঁড়ির নিচে ওই প্রতিবন্ধী যুবতীকে বিভিন্ন প্রলোভনে নিয়ে যায় লাল মিয়া। পরে সে ধর্ষণ করে। ধর্ষণের অপমান সহ্য করতে না পেরে পুকুরে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টাও করেন ওই যুবতী নারী।

বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন, মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী ও চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল হক।

ওসি রাশেদুল হক বলেন, ওই নারীর পিতা মামলা করলে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে ওই নারীকে।