ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

রংপুরে পরিত্যক্ত ভবন থেকে নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সোমবার, ফেব্রুয়ারী ২১, ২০২২

রংপুরে পরিত্যক্ত ভবন থেকে নারীর লাশ উদ্ধার
নিখোঁজের ৫ দিন পর আহেলা বেগম (৩২) নামে এক নারীর হ্মতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে রংপুরের গঙ্গাচড়ার বুড়িরহাট কৃষি গবেষণা কেন্দ্রের পরিত্যক্ত ভবন থেকে লাশটি পুলিশ উদ্ধার করে। ব্যাংকের ডিপিএস এর টাকা উত্তোনি করতে যাওয়ার পর থেকে আহেলা বেগমের কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। 

সূত্রে জানা গেছে, নগরীর ৬ নং ওয়ার্ডের বাহাদুরসিং এলাকার মৃত আহেদ আলীর স্ত্রী কৃষি গবেষণা কেন্দ্রের পাশেই চ্যাংমারী এলাকার আবাসনে বসবাস করতো। তার স্বামী মারা যাওয়ার পর থেকে ওখানে ছিল। তার একমাত্র সন্তান রায়হান (১৭) ঢাকায় চাকরি করেন। পরিবার জানায়, আহেলা স্থানীয় জুট মিল ও বিভিন্ন বাসাবাড়িতে কাজ করত। তার রংপুর নগরীর  একটি ব্যাংকে ডিপিএস ছিল। সেখানে প্রতি মাসে টাকা করে জমা রাখতেন। কৃষি গবেষনা কেন্দ্রের কৃষি ফার্ম শ্রমিক সমিতির এক নেতার সাথে পরিচয়ের সুবাদে তার মাধ্যমেও ব্যাংকে টাকা পাঠাতেন এবং ব্যাংকের সকল কাগজপত্রাদি তার কাছে ছিল। জমি কেনার কথা বলে গত বুধবার ব্যাংকের সকল টাকা উত্তোলনের জন্য কর্মস্থল থেকে ছুটি নিয়ে আবাসনের বাড়ি থেকে বের হন আহেলা বেগম।

এরপর থেকে আর খোঁজ মেলেনি আহেলার। রবিবার সকালে তার মরদেহ স্থানীয় শ্রমিকরা দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে উদ্ধার করে। গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার  জানান, নিহতের মাথায় ও দেহের বিভিন্নস্থানের আঘাতের চিহ্নিরয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হচ্ছে। বিষয়টি গুরুত্বসহকারে  তদন্ত করা হচ্ছে।